• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
  • ||

ঈদের দিনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন 

প্রকাশ:  ০১ আগস্ট ২০২০, ২২:৩৬
রাজশাহী প্রতিনিধি

করোনাভাইরাসের এই মহামারি থামাতের পারেনি প্রেমের সম্পর্ক। নাটোরের লালপুর থেকে ছুটে এসেছেন এক তরুণী। ঈদের দিন বিকেল থেকে শুরু করেছেন প্রেমিকের বাড়িতে অনশন। ঘটনাটি ঘটেছে রাজশাহীর দুর্গাপুর উপজেলার গোলাবাড়ি গ্রামে।

শনিবার (১ আগস্ট) বিকেল ৩ টা থেকে যুবকের বাড়িতে এই অনশন শুরু করেন (২০) বছরের তরুণী। সংবাদ পেয়ে প্রেমিক রবিন (২৪) বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন।

রবিন উপজেলার গোলাবাড়ি গ্রামের মকবুল হোসেনের ছেলে ও গোলাবাড়ি ওয়ার্ডের ইউপি সদস্য আকবর আলীর ভাতিজা। এদিকে ঈদের দিনে এমন ঘটনা ঘটায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত তিন বছর আগে রবিন নাটোর লালপুর উপজেলার কলেজ পড়ুয়া এক তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। এর পর বেশ কিছুদিন ধরে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন প্রেমিকা। সেই বিয়ের প্রস্তাব বিভিন্ন কৌশলে এড়িয়ে যেতেন প্রেমিক রবিন। এক পর্যায়ে তিনি শনিবার বিয়ের দাবি নিয়ে প্রেমিক রবিন এর বাড়িতে অনশন শুরু করেন।

বিভিন্ন গ্রাম থেকে ওই তরুণীকে দেখার জন্য ভিড় করছেন প্রেমিক রবিনের বাড়িতে।

এবিষয়ে সংশ্লিষ্ট ইউপি সদস্য আকবর আলী জানান, অনশনের ঘটনাটি সত্য। বর্তমানে মেয়েটি ছেলে রবিনের বাড়িতে বিয়ের দাবি নিয়ে অনশন করছেন। এর আগেও ওই মেয়েটি তার বাড়িতে বিয়ের দাবি নিয়ে এসেছিলেন আমরা স্থানীয় ভাবে সেটা মিমাংশা করে দিয়েছিলাম।

এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

পূর্বপশ্চিমবিডি/জেডআই

রাজশাহী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close