• মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭
  • ||

সাতক্ষীরার এমপি রবি করোনায় আক্রান্ত

প্রকাশ:  ১৩ জুলাই ২০২০, ১৭:২১
সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরা-২ আসনের (সদর) সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি

সাতক্ষীরা-২ আসনের (সদর) সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (১৩ জুলাই) সকালে চিকিৎসার জন্য তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।

এর আগে রোববার রাতে খুলনা পিসিআর ল্যাব থেকে পাঠানো রিপোর্টে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা যায়।

সোমবার দুপুরে মীর মোস্তাক আহমেদ রবি জানান, রোববার সন্ধ্যায় তার নমুনা পরীক্ষার ফলাফলে করোনাভাইরাস ‘পজিটিভ’ আসে। আমি এখন ঢাকার পথে। এভার কেয়ারে (সাবেক অ্যাপোলো) ভর্তি হব। আমার তেমন কোনো উপসর্গ নেই।

অন্য কোনো স্বাস্থ্যগত জটিলতা নেই জানিয়ে এই সংসদ সদস্য বলেন, এখন পর্যন্ত সুস্থ আছি। দোয়া করবেন।

এমপির একান্ত সচিব (পিএস) শেখ মাহফুজুর রহমান জানান, করোনাকালীন সময়ে সাতক্ষীরা সদরের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের মানুষদের সহায়তার পাশাপাশি জনগণকে সচেতন করতে এমপি মীর মোস্তাক আহমেদ ছুটে বেড়িয়েছেন। কাজ করতে গিয়ে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন।

তিনি আরো বলেন, শরীরে কোনো উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন। শহরের মুনজিতপুরস্থ নিজ বাড়িতে ছিলেন। তবে পরিবার চাইছে ঢাকার বাসায় ফিরে সেখানেই চিকিৎসা গ্রহণ করুন। বেলা সাড়ে ১১টার দিকে তিনি সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার বলেন, তার নমুনা পরীক্ষায় শরীরে করোনা পজেটিভ এসেছে। তাকে আইসোলেশানে থাকার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

১৯৫৪ সালে জন্ম নেওয়া মীর মোস্তাক আহমেদ রবির বাড়ি সাতক্ষীরা শহরের মুনজীতপুরে। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবি ২০১৪ সালের নির্বাচনে অংশ নিয়ে প্রথমবারের মতো জাতীয় সংসদে যান। ২০১৮ সালের নির্বাচনে সাতক্ষীরা-২ আসন থেকে তিনি টানা দ্বিতীয় দফা নির্বাচিত হন।

পূর্বপশ্চিমবিডি/এসএস

সাতক্ষীরা,মীর মোস্তাক আহমেদ রবি,সংসদ সদস্য,এমপি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close