• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
  • ||

নিখোঁজের এক ঘণ্টা পর ৯৯৯ কল দিয়ে উদ্ধার হলো লাশ

প্রকাশ:  ১৩ জুলাই ২০২০, ১৩:০১
মাদারীপুর প্রতিনিধি

পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া স্বর্ণা বাড়ৈর (১১) লাশ জরুরি সেবা ৯৯৯ নাম্বারে কল করে এক ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। রোববার (১২ জুলাই) সন্ধ্যায় মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ীর ইউনিয়নের দিঘিরপাড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্বর্ণা একই এলাকার গোপাল বাড়ৈর মেয়ে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যার কিছুক্ষন আগে স্বর্ণা বাড়ীর পাশে একটি গভির পুকুরে কাকি মার সাথে আরও দুইজনকে নিয়ে গোসল করতে নামে কিন্তু সাতার না জানায় তিনজনই পুকুরের গভিরে তলিয়ে যেতে থাকে, সে সময় স্বর্ণার কাকি মা দুইজনকে উঠাতে পারলোও স্বর্ণাকে তুলতে পারেনি। পরে ৯৯৯ নাম্বারে কল করে রাজৈর উপজেলা ফায়ার সার্ভিসের সহযোগীতায় প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে সন্ধ্যায় পুকুরের গভীর থেকে ফায়ার ম্যান এনায়েত হোসেন স্বর্ণার মরদেহ উদ্ধার করে।

মাদারীপুরের রাজৈর উপজেলার ফায়ার সার্ভিসের স্টোশন অফিসার সালাউদ্দিন লস্কর জানান, আমাদের কাছে ৯৯৯ নাম্বার থেকে ম্যাসেজ আসে কদমবাড়ীর দিঘিরপাড় এলাকায় একটি পুকুরে একটি মেয়ে নিখোঁজ রয়েছে। এরপরই ঘটনাস্থলে একটি টিম নিয়ে যাই কিন্ত বৈরী আবহাওয়ার কারণে প্রায় একঘন্টা খোঁজাখুঁজির পর তাকে আমরা উদ্ধার করি। তবে উদ্ধারের আগেই তার মৃত্যু হয়েছে। আমরা লাশটিকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছি।

রাজৈর থানার পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন জানান, আমরা বিষয়টি জানি না। আমাদের জানানো হয়নি।


পূর্বপশ্চিমবিডি/এসএম

নিখোঁজ,লাশ,মাদারীপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close