• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭
  • ||

চাঁদপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগে গ্রেপ্তার ১

প্রকাশ:  ১৩ জুলাই ২০২০, ১২:০৭
চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে শিশুকে ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১২ জুলাই) রাতে জাহাঙ্গীর হোসেন দর্জি নামের মূল আসামিকে সদর উপজেলার বাবুরহাট থেকে আটক করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, চার মাস আগে বাড়ির পাশে খালপাড়ে খেলতে যায় শিশুটি। সেখানে মুখ চেপে ধরে ধর্ষণ করে জাহাঙ্গীর হোসেন দর্জি (৪০) নামের এক ব্যক্তি। এর পর ভয়ভীতি দেখিয়ে আরও কয়েকবার শিশুটিকে ধর্ষণ করে সে। একপর্যায়ে শিশুটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এক সপ্তাহ আগে জাহাঙ্গীর ও তার স্ত্রীসহ কয়েকজন জেলা শহরের একটি ক্লিনিকে এনে শিশুটির গর্ভপাত ঘটায়। এ ঘটনার পর বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ে। এর পর শিশুর বাবা-মা স্থানীয় মেম্বার, স্কুল কমিটির সভাপতিসহ বিভিন্নজনের কাছে বিচারের জন্য ছুটে যান। এই নিয়ে কয়েক দফা দেনদরবার করে ব্যর্থ হন তারা।

এদিকে, কয়েকজন স্থানীয় ব্যক্তি ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে বলে অভিযোগ করে ওই শিশুটির পরিবার। এ জন্য মূল অভিযুক্ত জাহাঙ্গীর হোসেন দর্জিসহ সহায়তাকারীদের বিরুদ্ধে মামলা করেছেন শিশুটির মা।

সদর থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করিমের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে অভিযুক্ত জাহাঙ্গীর হোসেন দর্জিকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি তার বিরুদ্ধে আনা অভিযোগ স্বীকার করেছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন মামলার কথা স্বীকার করে বলেন, মামলায় অভিযুক্ত অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

চাঁদপুর,ধর্ষণ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close