• বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭
  • ||

রাজশাহীতে ঘরে ডুকে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

প্রকাশ:  ১২ জুলাই ২০২০, ০৯:২৮
রাজশাহী প্রতিনিধি

রাজশাহী পবা উপজেলার ৪ নং হরিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড চরমাজার দিয়াড় এলকায় এক স্কুলছাত্রীকে (১২) জোর করে ধর্ষণ করার অপরাধে মো এসহারুল ইসলাম (১৮) নামের এক বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১১ জুলাই) বেলা ২ টার দিকে তাকে গ্রেপ্তার করে আরএমপি দামকুড়া থানা পুলিশ।

ঘটনা সূত্রে জানান গেছে, গত ৯ জুলাই চরমাজার দিয়াড় হাডুপাড়া এলকার পিয়ারুল ইসলামের মেয়কে বাড়িতে রেখে বাবা ও মা পাশের গ্রামে জমিজমা দেখতে যায়। এ সুযোগে ওই এলাকার জামাল উদ্দিনের ছেলে বখাটে মো. এসহারুল ইসলাম মেয়েটির ঘরে ডুকে জোর করে ধর্ষণ করে। ওই দিন বিকেলে বিষয়টি জানান জানি হলে এলকার কিছু মণ্ডল ধর্ষককে চড় থাপ্পড় মেরে সমাধান করে ধর্ষণের শিকার ওই মেয়ে ও তার পরিবারের সামনে। ধর্ষণের শিকার মেয়েটির বাবা ওই বিচার অস্বীকারে। পরে বিষটি ৪ নং হরিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার মো. শামীম শেখককে জানালে শনিবার সকালে ধর্ষণের শিকার ওই মেয়ের বাবা বাদি হয়ে আরএমপি দামকুড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। সেই মামলায় ডামকুড়া থানা পুলিশ বখাটে ধর্ষক মো. এসহারুল ইসলামকে গ্রেপ্তার করে। এবং ধর্ষণের শিকার মেয়েটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোছা. সেলিনা ইয়াসমিন মিতা জানান, ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (১২ জুলাই) আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে। ধর্ষণের শিকার মেয়েটিকে রামেক হাসপাতালে পরিক্ষা ও চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তার বয়স নির্ধারণসহ রিপোর্ট সংগ্রহ করা হলে ফাইনাল চার্জশীট প্রদান করা হবে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

রাজশাহী,ধর্ষণ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close