• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
  • ||

ঝিনাইদহে করোনা উপসর্গে সকালে হাসপাতালে ভর্তি, দুপুরে মৃত্যু

প্রকাশ:  ১১ জুলাই ২০২০, ২০:১২
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ সদর উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মো. শামছুল আলী (৫০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার (১১ জুলাই) সকালের দিকে ঝিনাইদহ ১০০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি হওয়ার পর দুপুর ২টার দিকে মৃত্যু হয় তাঁর।

নিহত শামছুল আলী শহরের চাকলাপাড়ার বাসিন্দা। তিনি শহরের পোস্ট অফিস মোড়ের আলী গার্মেন্টসের মালিক।

ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহের উপপরিচালক আবদুল হামিদ খান জানান, শনিবার সন্ধ্যায় প্রবল বর্ষণের মধ্যে স্থানীয় কেন্দ্রীয় গোরস্থানে ইসলামিক ফাউন্ডেশনের দাফন কমিটির সদস্যরা শামছুল আলীর লাশ দাফন করেন। এ নিয়ে করোনা উপসর্গ নিয়ে মৃত ২২ জনের লাশ দাফন করলেন তারা।

এদিকে, জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, শনিবার আরো ১২ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৩৯০ জনের করোনা শনাক্ত করা হলো। সরকারি হিসাব অনুযায়ী, ঝিনাইদহে করোনায় এখন পর্যন্ত সাতজনের মৃত্যু হয়েছে।

এখন পর্যন্ত করোনা পরীক্ষার জন্য জেলা থেকে দুই হাজার ৮২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে দুই হাজার ৫৪৫টি নমুনার ফলাফল পাওয়া গেছে। এ ফলাফলের ভিত্তিতে ঝিনাইদহ সদর উপজেলায় ১৪৬, শৈলকুপায় ৫৬, হরিণাকুণ্ডুতে ১৬, কালীগঞ্জে ১২৪, কোটচাঁদপুরে ২৫ ও মহেশপুরে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছে ১২৮ জন। এ ছাড়া, করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে ২০ জনকে। অন্যান্য হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৫২ জন। বাকিরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

পূর্বপশ্চিমবিডি/এসএস

ঝিনাইদহ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close