• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
  • ||

জামালপুরে করোনায় মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

পুলিশ কর্মকতাসহ আরও ৯ জনের করোনা শনাক্ত

প্রকাশ:  ০৯ জুলাই ২০২০, ১৪:০০
জামালপুর প্রতিনিধি

করোনায় আক্রান্ত হয়ে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন মহিউদ্দিন নামে ৫৫ বছর বয়সের এক মাদ্রাসা শিক্ষক মারা গেছেন। বুধবার (৮ জুলাই) রাত ১১টায় মারা যাওয়া ওই শিক্ষকের বাড়ি সরিষাবাড়ি উপজেলার মাইজবাড়ি গ্রামে।

তিনি সরিষাবাড়ির কোনাবাড়ি দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ছিলেন। করোনা জয়ী দুই পুত্র বুধবার রাতে বাবার লাশ নিয়ে বাড়িতে ফিরেন।

জামালপুরের সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস জানান, শিক্ষক মহিউদ্দিনের দুই পুত্র কাফি ও কাউসার গত ১৫ দিন আগে করোনায় আক্রান্ত হয়ে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ আইসোলেশন ইউনিটে ভর্তি হন। গত ৩০ জুন নমুনা পরীক্ষার পর ১ জুন করোনা শনাক্ত হন মহিউদ্দিন। তিনি ২ জুলাই ভর্তি হন জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ আইসোলেশন ইউনিটে। ইতোমধ্যে দুই ছেলে করোনা জয় করেন। বুধবার সকালে দুই পুত্র কাফি ও কাউসার সুস্থতার সনদ পান। কিন্তু বাবা বেশি অসুস্থ হওয়ায় তারা বাড়িতে না ফিরে সেখানেই অবস্থান করেন। বুধবার রাত ১১টায় মারা যান শিক্ষক বাবা মহিউদ্দিন। পরে একটি এ্যাম্বুলেন্সে করে বাবার লাশ নিয়ে বাড়িতে ফিরেন করোনা জয়ী দুই ছেলে কাফি ও কাউসার।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় জামালপুরে আরও ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৬৭০ জনে। এর মধ্যে একজন অতিরিক্ত পুলিশ সুপার ও একজন স্বাস্থ্যকর্মী রয়েছে। করোনাভাইরাসে সংক্রমিত হয়ে জামালপুরে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১০ জনের।


পূর্বপশ্চিমবিডি/এসএম

জামালপুর,করোনাভাইরাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close