• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭
  • ||

করোনায় গরিবের ডাক্তার আমজাদ হোসেনের মৃত্যু

প্রকাশ:  ০৪ জুলাই ২০২০, ২২:৫৪
বেনাপোল প্রতিনিধি
আমজাদ হোসেন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যশোরের বেনাপোলের এক চিকিৎসক মারা গেছেন। শনিবার (৪ জুলাই) সন্ধ্যায় কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রয়াত চিকিৎসক আমজাদ হোসেন (৬০) বেনাপোলের বেসরকারি হাসপাতাল ‘রজনী ক্লিনিকের’ মালিক। তিনি বেনাপোল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ভবারবেড় গ্রামের বাসিন্দা। মৃত্যুকালে স্ত্রী, পুত্র ও কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী বলেন, গত বুধবার দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো নমুনা থেকে ডা. আমজাদ হোসেনের আক্রান্তের রিপোর্টটি আমরা পাই।

তাকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে ঢাকা সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে সেখান থেকে কুর্মিটোলা হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানান তিনি।

এলাকায় গরিবের ডাক্তার হিসেবে তার সুখ্যাতি ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

‘রজনী ক্লিনিক’ প্রতিষ্ঠার আগে তিনি শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ছিলেন।

তার মৃত্যুতে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, বেনাপোল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক আশরাফুল আলম লিটন প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/এসএস

বেনাপোল,করোনাভাইরাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close