• বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭
  • ||

লালমনিরহাটে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

প্রকাশ:  ০২ জুলাই ২০২০, ১৫:০৯
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের পাটগ্রামে গরু আনতে গিয়ে ও হাতীবান্ধায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরও দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জুলাই) সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রামের ইসলামপুর ও হাতীবান্ধা উপজেলার বেজগ্রাম এলাকার এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের ইসলামপুর গ্রামের জহর উদ্দিনের ছেলে রাকিব হোসেন (২৪) ও রফিকুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২৮)। হাতীবান্ধা উপজেলার পূর্ব বেজগ্রামের রমজান আলীর ছেলে মন্টু মিয়া (৪৮) ও নীলফারী জেলার জলঢাকা উপজেলার হামেদ আলীর ছেলে আফিজুল ইসলাম (৫০)। আফিজুল ইসলাম দীর্ঘ দিন ধরে পূর্র্ব বেজ গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন।

আহতরা হলেন, পাটগ্রামের একই এলাকার ইব্রাহিমের ছেলে বাচ্চা মিয়া (২৬) ও আছির উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৩০)। এ বিষয়ে দহগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন জানান, বৃহস্পতিবার সকালে নিহত রাকিবসহ আরও কয়েকজন উপজেলার ইসলামপুর এলাকায় গরু আনতে যায়। এ সময় বজ্রপাতে রাকিব ও জাহিদুল ঘটনাস্থলেই মারা যান। এতে বাচ্চা মিয়া ও শফিকুল ইসলাম নামে আরও দুইজন আহত হন। আহত দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, বৃহস্পতিবার সকালে নিহত মন্টু মিয়া ও আফিজুল ইসলাম উপজেলার বেজগ্রাম এলাকায় মাছ ধরতে যায়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয় বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

লালমনিরহাট,বজ্রপাত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close