• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭
  • ||

বরগুনায় করোনা আক্রান্ত হয়ে পুলিশের এসআইয়ের মৃত্যু

প্রকাশ:  ২৯ জুন ২০২০, ২২:৪৭
বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলী থানায় কর্মরত পুলিশের একজন উপপরিদর্শক (এসআই) করোনায় আক্রান্ত হয়ে মাারা গেছেন। বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৯ জুন) বিকেলে তার মৃত্যু হয়েছে।

এসআই মেজবাউদ্দিন পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের মো. ফকরুল ইসলামের ছেলে। ১ ছেলে ও ২ মেয়ের জনক ছিলেন তিনি।

আমতলী থানা সূত্রে জানা যায়, করোনা প্রাদুর্ভাব ও করোনাকালীন আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ দায়িত্ব পালন করার জন্য বরগুনা পুলিশ লাইন থেকে গত ২৫ মার্চ পুলিশের এসআই মেজবাউদ্দিন (৫৪) আমতলী থানায় যোগদান করেন। গত ২৬ জুন তিনি শ্বাসকষ্ট নিয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। রোববার তার শারীরিক অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসকরা তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তানজিরুল ইসলাম পূর্বপশ্চিমকে বলেন, ওই পুলিশ কর্মকর্তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। সোমবার রাতে তার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে।

আমতলী থানার ওসি মো. শাহআলম হাওলাদার বলেন, গত দুই মাস আগে এসআই মেজবাউদ্দিন করোনা প্রাদুর্ভাব ও করোনাকালীন আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ দায়িত্ব পালন করার জন্য আমতলী থানায় যোগদান করেন। গত দুদিন পূর্বে শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসার জন্য প্রথমে আমতলী হাসপাতালে ভর্তি হন। রোববার রাতে তার অবস্থার অবনতি হলে সঙ্গে সঙ্গে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে সোমবার বিকেলে তার মৃত্যু হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

বরগুনা,করোনাভাইরাস,পুলিশ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close