• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭
  • ||

সড়কে চাঁদাবাজি বন্ধে বিএমপির তৎপরতা শুরু

প্রকাশ:  ০৭ জুন ২০২০, ০৩:২২
বরিশাল প্রতিনিধি

বরিশালে যানবাহনে চাঁদাবাজি বন্ধে তদারকি করছে পুলিশ। নগরীর প্রবেশদ্বার নথুল্লাবাদ ও রূপাতলী বাস টার্মিনাল এলাকায় শনিবার (৬ জুন) দিনব্যাপী বরিশাল মেট্রোপলিটন পুলিশ এ অভিযান চালিয়েছে।

এ সময় উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জাকির হোসেন মজুমদার বলেন, লকডাউন তুলে নেয়া হলেও সরকারি নির্দেশনা অনুযায়ী যানবাহন চলাচলে সড়কপথে চাঁদাবাজি বন্ধ ও স্বাস্থ্যবিধি মানাসহ ১৩ দফা নির্দেশনা বাস্তবায়নে ট্রাফিক পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। প্রাণঘাতী মহামারী করোনাভাইরাসের বিস্তার রোধে সরকারের এ নির্দেশনা বাস্তবায়নে আমাদেরকে সচেতন থাকতে হবে। সবাই নিজ নিজ অবস্থানে থেকে অর্থনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে যে যার ঘরে অবস্থান করে করোনার বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যাবেন।

অযথা বিনা প্রয়োজনে বাইরে ঘোরাফেরা না করে সরকারি নির্দেশনা মেনে চলে পুলিশকে সব ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করুন।

এ সময় তিনি বিভিন্ন পরিবহনের ওয়ে বিল (ট্রিপ সামারী) চেক করেন এবং সড়কপথে কোথাও কোনো চাঁদাবাজি হলে সঙ্গে সঙ্গে পুলিশকে জানাতে পরিবহন শ্রমিক ও চালকদেরকে অনুরোধ জানান।

পরে নথুল্লাবাদ বাস টার্মিনালে পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে আলোচনাকালে উপ-পুলিশ কমিশনার জাকির হোসেন মজুমদার বলেন, কোনোরকম উন্নয়নের নামে পরিবহন থেকে চাঁদা আদায় করা যাবে না। পাশাপাশি স্টাফদের বেতন-ভাতা বকেয়া রাখা যাবে না। এ রকম কোনো অভিযোগ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক)জাকারিয়া রহমান জিকু, সহকারী পুলিশ কমিশনার (দক্ষিণ) মাসুদ রানা, সহকারী পুলিশ কমিশনার (উত্তর) এ এফ এম ফায়েজুর রহমান, টিআই বিদ্যুৎ চন্দ্র দে, টিআই আ. রহিম, বরিশাল জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক গোলাম মাসরেক বাবলু, যুগ্ম-সাধারণ সম্পাদক কিশোর কুমার দে প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/জিএম

বরিশাল,যানবাহনে চাঁদাবাজি,মেট্রোপলিটন পুলিশ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close