• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
  • ||

শ্বাসকষ্টে মারা গেলেন ফজলে রাব্বি, তথ্যমন্ত্রীর শোক

প্রকাশ:  ০৪ জুন ২০২০, ২১:৪১
চট্টগ্রাম প্রতিনিধি

রেলপথ মন্ত্রণালয়ের স্থায়ী সংসদীয় কমিটির সভাপতি, রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর বড় ভাই ও সংসদ সদস্য মাসুদা এম.রশিদের দেবর এবিএম ফজলে রাব্বি চৌধুরী প্রকাশ মানিক (৭২) আর নেই। বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল সিএসসিআর এর আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

সৎ, সামাজিক, সদা হাস্যজ্জল, সরল প্রকৃতির হাস্যাজ্জ্ব্যেল ব্যক্তিত্ব ফজলে রাব্বি চৌধুরী সবার কাছে তিনি মানিক’ ভাই নামে সুপরিচিত ছিলেন।

পারিবারিক সূত্র জানা যায়, বুধবার (৩ জুন) রাত থেকে এবিএম ফজলে রাব্বি চৌধুরীর শ্বাস কষ্ট দেখা দেয়। সকালে তাকে সিএসসিআর-এ ভর্তি করানো হয়। অবস্থার অবনতি ঘটলে তাকে লাইফ সাপের্টে রাখা হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে এয়ার অ্যাম্বুলেন্সও ডাকা হয়েছিল। কিন্তু দুপুর সাড়ে ১২ টার দিকে তিনি মারা যান। তিনি আগে থেকে হার্ট, ডায়াবেটিস ও উচ্চরক্ত চাপে ভুগছিলেন। তিনি করোনা আক্রান্ত ছিলেন কী না তা নিশ্চিত হওয়া যায়নি।

এবিএম ফজলে রাব্বি চৌধুরী বিশিষ্ট রাজনীতিক পালামেন্টেরিয়ান মরহুম ফজলে কবির চৌধুরী ও সাজেদা কবির চৌধুরীর মেজ সন্তান। তিনি নানা মানবিক সমাজ সেবার সঙ্গে যুক্ত ছিলেন। করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে লকডাউন চলাকালে এবিএম ফজলে রাব্বি চৌধুরী এলাকার দুস্থ, অসহায় মানুষকে ত্রাণ সহায়তা দেন। এবিএম ফজলে রাব্বি চৌধুরীর (মানিক) এর মৃত্যুতে রাউজানে শোকের ছায়া নেমে আসে। শুক্রবার বাদ জুমা রাউজানের গহিরা গ্রামে পারিবারিক মসজিদে জানাযা ও কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে, এবিএম ফজলে রাব্বী চৌধুরী মানিকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও চট্টগ্রাম-৭ আসনের সংসদ সদস্য ড. হাছান মাহমুদ।

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান তার শোকবার্তায় প্রয়াত ফজলে রাব্বী মানিকের দীর্ঘ রাজনৈতিক ও সমাজসেবামূলক ভূমিকার কথা স্মরণ করে মরহুমের আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

পূর্বপশ্চিমবিডি/এসএস

চট্টগ্রাম,করোনাভাইরাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close