• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
  • ||

করোনায় আক্রান্ত তৈমূর কন্যা ব্যারিস্টার মারিয়াম

প্রকাশ:  ০৩ জুন ২০২০, ১০:৫৯
নারায়ণগঞ্জ সংবাদদাতা

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের কন্যা সুপ্রীমকোর্ট আইনজীবী সমিতির সদস্য ব্যারিস্টার মারিয়াম খন্দকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সদস্যদের লোন নিয়ে কাজ করতে গিয়ে গত মাসের শেষের দিকে এসে তার করোনাভাইরাস শনাক্ত হয়। বর্তমানে তিনি আইসোলেশনে রয়েছেন। তবে তিনি অনেকটাই সুস্থ রয়েছেন।

এদিকে ব্যারিস্টার মারিয়াম খন্দকারের সাথে তার চাচা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনাও করোনায় আক্রান্ত হয়েছেন।

তাদের সকলের জন্য দোয়া চেয়ে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে সর্বোচ্চ ভোটে নির্বাচিত হওয়ায় তার উপর সমিতির সদস্যদের লোন নিয়ে কাজ করা দায়িত্ব পড়ে। আর এসকল বিষয় নিয়ে কাজ করতে গিয়েই হয়তো ব্যারিস্টার মারিয়াম খন্দকার করোনা আক্রান্ত হয়েছেন।

সেই সাথে মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনাও মানুষের জন্য কাজ করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের সাথে সাথে আমাদের অন্যান্য আত্মীয় স্বজনরাও ঝুঁকিতে রয়েছেন। সকলের জন্যই নারায়ণগঞ্জবাসীর কাজে দোয়া কামনা করছি। আল্লাহ যেন অতি দ্রুত তাদের সুস্থ্যতা দান করেন। সেই সাথে আবার জনসাধারণের কল্যাণের কাজে নিজেদেরকে নিয়োজিত রাখতে পারেন।


পূর্বপশ্চিমবিডি/এসএম

বিএনপি,তৈমূর আলম খন্দকার,মারিয়াম খন্দকার,করোনাভাইরাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close