• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
  • ||

কাশিমপুর কারাগারের কারারক্ষী মাকসুদুল  সাময়িক বরখাস্ত 

প্রকাশ:  ০১ জুন ২০২০, ২২:৩৭
গাজীপুর প্রতিনিধি

বিভিন্ন অনিয়মের অভিযোগে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ মাকসুদুল হক নামে এক কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।রোববার (৩১ মে) ওই কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করে কারা কর্তৃপক্ষ।

সোমবার (১ জুন) কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর জেলার উম্মে সালমা বিষয়টি জানান। তিনি বলেন, এটা গোপনীয় বিষয় গোপনীয় থাক।

জানা যায়, কারাগারের বাইরে গরুর ফার্ম রয়েছে। কারা কর্তৃপক্ষ জানতে পারে ওই ফার্মের ভেতর মোবাইল ও মাদক রয়েছে। পরে রোববার ওই গরুর ফার্মের ভেতর থেকে একটি মোবাইল উদ্ধার করে কারা কর্তৃপক্ষ। এসময় ফার্মে কর্মরত মনির হোসেন নামে এক যুবককে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে মনির হোসেন কারা কর্তৃপক্ষকে জানায় কারারক্ষী মাকসুদুল হক ওইখানে ভাত খেতে এসেছিলেন। কারা কর্তৃপক্ষের সন্দেহ কারাগারের ভেতর মাদক ও বন্দিদের মোবাইল ব্যবহার করার সুযোগ করে দেন কারারক্ষী মাকসুদুল হক। এ অভিযোগে মাকসুদুল হককে সাময়িক বরখাস্ত করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক কারারক্ষী জানান, ২-৩ আগে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর রন্ধনশালার ছাদের উপর থেকে গাঁজা উদ্ধার করে কারা কর্তৃপক্ষ।

সাময়িক বরখাস্ত হওয়া কারারক্ষী মাকসুদুল হক জানায়, আমার কাছে কোনো মাদক ও মোবাইল কিছুই পায়নি কারা কর্তৃপক্ষ। কারা কর্তৃপক্ষ ধারণা করছে ওই মোবাইলটি আমি মনিরকে দিয়েছি কারাগারের ভেতর পাঠানোর জন্য এবং আমি কারাগারের ভেতর মাদক বহন করি। এমন সন্দেহে আমাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর সিনিয়র জেল সুপার রত্না রায় জানান, এ বিষয়ে কিছুই জানেন না।

পূর্বপশ্চিমবিডি/জিএম

কাশিমপুর কারাগার,কারারক্ষী,সাময়িক বরখাস্ত,গাজীপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close