• বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭
  • ||

আলফাডাঙ্গায় চেয়ারম্যান মেম্বারের পর এবার ইউপি সচিব বরখাস্ত

প্রকাশ:  ০১ জুন ২০২০, ২২:৩১
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ২নং গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইনামুল হাসান ও একই পরিষদের ৬ ইউপি সদস্যকে বরখাস্তের পর এবার ইউনিয়ন সচিব উত্তম কুমার সাহাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। খাদ্য বান্ধব কর্মসূচিতে দুর্নীতি ও বিভিন্ন অনিয়মের অভিযোগে তাকে বরখাস্ত করা হয়।

সোমবার (১ জুন) ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার সাক্ষরিত এক পত্রে বরখাস্তের কথা জানা গেছে।

আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি দরের চাল) দুর্নীতিসহ ও ইউনিয়ন পরিষদের বিভিন্ন অনিয়মের সাথে সম্পৃক্ত থাকায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার দুপুরে জেলা প্রশাসন থেকে একটি একটি চিঠি পাঠানো হয়। সেই চিঠিতে ইউপি সচিব উত্তম কুমার সাহাকে বরখাস্ত করা হয়েছে বলে জানানো হয়। তিনি বলেন, দ্রুতই এ আদেশ বাস্তবায়ন করা হবে।

প্রসঙ্গত, গত ২০ মে খাদ্য বান্ধব কর্মসূচির দুর্নীতি ও বিভিন্ন অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান মো. ইনামুল হাসান, ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য ওবায়দুর রহমান, ২নং ওয়ার্ডের সদস্য বাকিয়ার রহমান, ৪নং ওয়ার্ডের সদস্য ইব্রাহিম শেখ, ৫নং ওয়ার্ডের সদস্য রেজাউল করিম, ৯নং ওয়ার্ডের সদস্য ওলিয়ার রহমান এবং সংরক্ষিত ৩, ৪ ও ৬ নং ওয়ার্ডের মহিলা সদস্য স্বপ্না বেগমকে সাময়িক বরখাস্ত করা হয়। স্থানীয় সরকার বিভাগের উপসচিব (ইউনিয়ন পরিষদ শাখা) মো. ইফতেখার আহমেদ চৌধুরী সাক্ষরিত এক পত্রে বরখাস্তের কথা জানা যায়।

পূর্বপশ্চিমবিডি/এসএস

ফরিদপুর,জনপ্রতিনিধি,করোনাভাইরাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Latest news
close