• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭
  • ||

শেবাচিম হাসপাতাল

করোনা ওয়ার্ডে ২০ মিনিটের ব্যবধানে প্রাণ গেল তিন রোগীর

প্রকাশ:  ০১ জুন ২০২০, ২১:২৭
বরিশাল প্রতিনিধি

মাত্র ২০ মিনিটের ব্যবধানে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে তিন রোগীর মৃত্যু হয়েছে।

কাছাকাছি সময়ে প্রাণঘাতী করোনার উপসর্গ নিয়ে বিয়োগান্তের এই ঘটনায় বরিশালে জনমনে এক নতুন ভীতি তৈরি করে। বিশেষ করে চিকিৎসক-নার্সসহ

শেবাচিমে কর্মরত সকলে এখন যেন অজনা আতঙ্কে ভুগছেন। সময় পার করছে উৎকণ্ঠায়।

তবে মৃত্যুবরণ করা তিনজনের মধ্যে কেউ করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা তাৎক্ষণিক নিশ্চিত হওয়া যায়নি। জানা গেছে, মৃত্যু হওয়া তিনজনের বয়স যথাক্রমে ৭৫, ৫০ ও ৬৫ বছর।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ৭৫ বছর বয়সী বৃদ্ধ রোববার (৩১ মে) সন্ধ্যা ৭টায় হাসপাতালে ভর্তি হন। অবস্থা খারাপ হওয়ায় তাকে আইসিইউতে পাঠানো হয়। সোমবার ( বেলা ৩টা ২০ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি বরিশাল নগরীর আলেকান্দা কাজিপাড়া এলাকায়।

এদিন বিকেল ৩টা ২৫মিনিটে করোনা উপসর্গ নিয়ে শেবাচিমে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হারিপালা এলাকার ৫০ বছর বয়সী এক ব্যক্তি ভর্তি হন। কিন্তু কয়েক মিনিটের মাথায় অর্থাৎ বেলা সাড়ে ৩টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে বেলা দেড়টায় ভোলার চরফ্যাশন উপজেলার নীলকমল এলাকার ৬৫ বছর বয়সী এক বৃদ্ধ করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। বেলা ৩টা ১০মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্বল্প সময়ের ব্যবধানে তিন রোগীর মৃত্যু ঘটনা নগরবাসীকেও ভীতিগ্রস্ত করে তুলেছে।

বিয়োগান্তের এ ঘটনা দুঃজনক বলে মন্তব্য করেছেন হাসপাতালের চিকিৎসকেরা। কিন্তু তাদের কিছুই করার ছিল না বলে দাবি করেন।

হাসপাতাল পরিচালক ডা. বাকির হোসেন বলেন, মারা যাওয়া তিন রোগীর শরীরে করোনার সকল উপসর্গ থাকলেও পরীক্ষার আগে বলা সম্ভব হচ্ছে না আক্রান্ত ছিলেন কি-না। তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবের পাঠানো হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

শেবাচিম,করোনাভাইরাস,বরিশাল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close