• বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১ শ্রাবণ ১৪২৭
  • ||

গাজীপুরে করোনার উপসর্গ নিয়ে দুই শিক্ষকের মৃত্যু

প্রকাশ:  ৩১ মে ২০২০, ১৫:২৩
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে দুই শিক্ষকের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ মে) বিকেলে ও রোববার (৩১ মে) ভোরে নিজ নিজ বাড়িতে তাদের মৃত্যু হয়।

এরা হলেন, টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজের সহকারী অধ্যাপক এ কে এম ফারুক ও সিরাজ উদ্দিন সরকার বিদ্যা নিকেতন অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক আনিস।

শনিবার বিকেল সাড়ে ৫টায় নিজ বাড়িতে করোনার উপসর্গ নিয়ে মারা যান সহকারী অধ্যাপক এ কে এম ফারুক। পরে রোববার সকালে তার নমুনা পরীক্ষার ফলাফলে জানা যায় তিনি করোনা পজিটিভ ছিলেন। গণস্বাস্থ্য কেন্দ্রর প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি চিকিৎসক নাজিম উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে হাজী কছিম উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এম এম হেলাল উদ্দিনের নেতৃত্বে জানাজা শেষে মরকুন সরকারি কবরস্থানে অধ্যাপক এ কে এম ফারুককে দাফন করা হয়েছে।

অপরদিকে সিরাজ উদ্দিন সরকার বিদ্যা নিকেতন অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক আনিস করোনার উপসর্গ নিয়ে রোববার ভোরে নিজ বাসায় মারা যান। তিনি কয়েকদিন যাবত জ্বর-ঠান্ডায় ভুগছিলেন। রোববার (৩১ মে) সকালে হাজী কছিম উদ্দিন ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা জানাজা শেষে তার দাফন সম্পন্ন করেন।

সিরাজ উদ্দিন সরকার বিদ্যা নিকেতন অ্যান্ড কলেজের অধ্যক্ষ ওয়াদুদুর রহমান নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, কয়েকদিন যাবত জ্বর ও ঠান্ডায় ভুগছিলেন শিক্ষক আনিস। শনিবার সন্ধ্যায় স্থানীয় ডাক্তারের চেম্বারে গিয়ে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন তিনি। রাতে অবস্থার অবনতি ঘটলে ভোরে তার মৃত্যু হয়।

পূর্বপশ্চমবিডি/আরএইচ

গাজীপুর,করোনা,শিক্ষক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close