• বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭
  • ||

তরুনীর পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলায় যুবক কারাগারে

প্রকাশ:  ২৯ মে ২০২০, ১০:৪৬
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে নববিবাহিতা এক তরুনীর (১৮) দায়েরকৃত মামলায় মো. ইবাহীম (২৭) নামে এক যুবককে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২৮ মে) ভোরে ইব্রাহীমকে গ্রেপ্তার করা হয়। সে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের অরুনবাড়ি গ্রামের মো. মাসুদের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক(এসআই) আবদুল্লাহ জাহিদ বলেন, চার বছর পূর্বে একটি ষ্টুডিওতে ছবি তুলতে যায় ওই তরুনী। তখন সে স্কুলে পড়তো। ষ্টুডিও মালিক ওই মেয়ের এককপি ছবি তার বন্ধু ইব্রাহীমকে দেয়। ইব্রাহীম ওই ছবি দিয়ে ফেইসবুকে ভূয়া আইডি খুলে মেয়েটির সাথে প্রতরণা শুরু করে। শুরু হয় মেয়েটিকে ব্লাকমেইল করে অনৈতিক সম্পর্ক ও প্রেম। অনৈতিক সম্পর্কের অনেক চিত্র ও ভিডিও ওই যুবক মোবাইল ফোনে ধারণ করে রাখে।

উপপরিদর্শক জাহিদ আরও বলেন, চলমান সম্পর্কের মধ্যে মেয়েটি জানতে পারে ওই যুবক বিহাহিত ও এক সন্তানের জনক। এরপর সে সরে আসার চেষ্টা করলেও ওইসব ছবি প্রকাশের ভয়ে ব্যর্থ হয়। তবে মাসখানেক পূর্বে মেয়েটি ওই যুবককে সবকিছু জানিয়ে পারিবারিকভাবে অন্যত্র বিয়ে করে। মেয়েটির নতুন সংসার সুখেই কাটছিল। কিন্তু ইব্রাহীম আবারও ওই মেয়ের নামে ফেইসবুক আইডি খুলে তার স্বামীর আইডিতে পূর্বে ধারণ করা অনৈতিক ছবি ও ভিডিও পাঠাতে থাকে। এতে মেয়েটির সংসার ভাঙ্গার উপক্রম হলে সে পুলিশ সুপারকে ঘটনাটি অবহিত করে সাহায্য চায়।

পুলিশ সুপারের তাৎক্ষণিক হস্তক্ষেপে গত বুধবার (২৭ মে) দুপুরে মেয়েটি সদর থানায় মামলা করলে গোয়েন্দা পুলিশ ইব্রাহীমকে গ্রেপ্তার করে। উপপরিদর্শক জাহিদ জানান, ইব্রাহীমের নিকট থেকে মামলার আলমত দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

পর্নোগ্রাফি,ধর্ষণ,চাঁপাইনবাবগঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Latest news
close