• বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭
  • ||

ঠাকুরগাঁওয়ে আরও ৪ জনের করোনা শনাক্ত

প্রকাশ:  ২৮ মে ২০২০, ১০:৪২
ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৬৭ জনে।

বুধবার (২৭ মে) সন্ধ্যা সাড়ে ৯ টায় সিভিল সার্জন ডা. মো.মাহফুজার রহমান সরকার আইইডিসিআরের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে ২ জন নারী ও ২ জন পুরুষ। সদর উপজেলায় আক্রান্ত ২ জনের একজন নারী ও একজন পুরুষ। ২ জনেরই বাড়ি রহিমানপুর ইউনিয়ন। আক্রান্ত পুরুষ ব্যক্তিটি গাজীপুরে একটি গার্মেন্টসে চাকরি করতেন। গত ১৮ মে তিনি ঠাকুরগাঁওয়ে ফিরেছেন। হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩৫ বছর বয়সী এক নারী। তার বাড়ি উপজেলার জীবনপুর গ্রামে। তিনি নারায়ণগঞ্জে গার্মেন্টসে চাকরি করতেন। গত ১৫ মে তিনি ঠাকুরগাঁওয়ে ফিরেছেন। এছাড়াও পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ৪০ বছর বয়সী একজন পুরুষ। তার বাড়ি উপজেলার সেনুয়া গ্রামে।

এদিকে, ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে আবারও কাপড়, জুতা, কসমেটিকস এবং রেডিমেড কাপড়ের দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে। বুধবার (২৭ মে) জেলা প্রশাসনের সভা কক্ষে প্রশাসন ও ব্যবসায়ী প্রতিনিধিদের সাথে এক আলোচনায় এ সিন্ধান্ত হয়।

সভায় জানানো হয়, বৃহস্পতিবার (২৮ মে) থেকে কাপড়, জুতা, কসমেটিকস এবং রেডিমেড কাপড়ের দোকানও ব্যবসা প্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়েছে। তবে সকল দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত খোলা রাখা যাবে।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

ঠাকুরগাঁও,করোনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close