• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭
  • ||

এরশাদের ‘পল্লীনিবাস’ লকডাউন ঘোষণা 

প্রকাশ:  ২৫ মে ২০২০, ১৭:৩৫
রংপুর প্রতিনিধি

প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রংপুর নগরীর দর্শনা এলাকার ‘পল্লীনিবাস’ বাসভবনটিকে লকডাউন ঘোষণা করেছে পুলিশ ও স্বাস্থ্য বিভাগ। দলের যুগ্ম মহাসচিব ও রংপুর -৩ আসনের এমপি সাদ এরশাদের দেহরক্ষী করোনা শনাক্ত হওয়ায় লকডাউন ঘোষণা করা হয়।

সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ এবং মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানা যৌথভাবে রোববার (২৪ মে) রাতে লকডাউন ঘোষণা করে। সেখানে অবস্থানরত রংপুর-৩ আসনের এমপি এরশাদ পুত্র সাদ এরশাদের দেহরক্ষী কিসলু করোনা পজেটিভ হওয়ায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

রংপুর জেলা সিভিল সার্জন হিরম্ব কুমার জানান, একইসাথে সাদ এরশাদ এমপি,তার স্ত্রী মহিমা সাদ এরশাদ, এপিএস আফজালসহ অন্যান্য সকল স্টাফদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে পল্লীনিবাসে জাতীয় পার্টির সকল নেতাকর্মী ও জনসাধারনের প্রবেশেও নিষেধাজ্ঞা দেয়া হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রোকনুজ্জামান মিয়া জানান, গতকাল রোববারেই স্ত্রীসহ সাদ এরশাদের ঢাকায় ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু তার সহকারী আব্দুল্লাহিল বাকী কিসলুর করোনা শনাক্ত হওয়ায় রাতেই পল্লিনিবাস বাসভবনটি লকডাউন করে দেওয়া হয়। একারণে তারা ঢাকা যেতে পারছেন না।

জেলা সিভিল সার্জন জানান, সাদ এরশাদ ও তার স্ত্রীকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। তাদের দুজনকেই বাসা থেকে বের না হওয়ার কথা নির্দেশ দিয়েছে স্বাস্থ্য বিভাগ। তবে আগামীকাল মঙ্গলবার সাদ ও তার স্ত্রীর শরীরের নমুনা করোনা টেস্টের জন্য সংগ্রহ করা হবে। রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে এসব নমুনা পরীক্ষা করা হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত ৩০ এপ্রিল সাদ এরশাদ ও তার স্ত্রী করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এরপর তিনি ঢাকা না ফিরে নিজ এলাকাতেই অবস্থান করছিলেন।

পূর্বপশ্চিমবিডি/এসে্স

রংপুর,জাতীয় পার্টি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close