• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭
  • ||

গফরগাঁওয়ে বেপরোয়া মোটরসাইকেলে প্রাণ গেল দুই যুবকের 

প্রকাশ:  ২৫ মে ২০২০, ১৬:৪৭
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এছাড়া মটরসাইকেল আরোহী অপর এক যুবক গুরুতর আহত হয়েছে । ঈদের দিন সোমবার (২৫ মে) দুপুর পৌন তিনটার দিকে উপজেলার পাগলা থানার টাংগাব ইউনিয়নের টাংগাব গ্রামে ডাকবাংলো বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার বড়বাড়ি গ্রামের অনিক (২২) ও রিয়াদ (২১) । গুরুতর আহত যুবকের নাম আশিক (২২), তার বাড়ি একই এলাকায়।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রিয়াদ ও অনিক আহত আশিককে নিয়ে সোমবার বেলা সাড়ে ২টার দিকে নিজ এলাকা থেকে বেপরোয়া গতিতে টাঙ্গাব খান বাহাদুর ইসমাইল সড়কের টাংগাব গ্রামের ডাকবাংলো বাজারের কাছে টাংগাব ফাজিল মাদ্রাসা মোড়ে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এ সময় ঘটনাস্থলে অনীক ও রিয়াদ নামে দুই যুবক মারা যায় । গুরুতর আহত অবস্থায় আশিক নামক যুবককে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হচ্ছে । প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই তিন যুবক একটি মোটরসাইকেল করে টোক-ডাকবাংলো বাজার এলাকার বানার নদের বানার সেতু পেরিয়ে এ এলাকায় ঘুরতে এসেছিল ।

খবর পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে আসে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) শাহীনুজ্জামান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

গফরগাঁও
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close