• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
  • ||

দুই বোনকে গণধর্ষণ, বন্দুকযুদ্ধে প্রাণ গেল মূল আসামির 

প্রকাশ:  ২৪ মে ২০২০, ১৪:৫৭
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের ফটিকছড়িতে খালাতো দুই বোনকে তুলে নিয়ে আটজন মিলে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত আটজনের মধ্যে তিনজনকে গ্রেফতারের পর পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মূল আসামি মারা গেছেন।

রোববার (২৪ মে) ভোরে ভূজপুর থানাধীন আন্ধারমানিক গলাচিপার টেক এলাকায় এ ঘটনা ঘটে। এছাড়া ধর্ষণের সঙ্গে জড়িত আরও দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থল থেকে এলজি, একটি কিরিচ, চারটি গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতের নাম মো. হেলাল উদ্দিন (৩০)। তিনি পশ্চিম ভূজপুর এলাকার জাফর আলমের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতিসহ একাধিক অভিযোগ মামলা রয়েছে বলে দাবি করেছে পুলিশ।

ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আবদুল্লাহ জানান, শনিবার সকাল ১১টার দিকে ভূজপুর কাজীরহাট বাজার থেকে ফেরার পথে দুই খালাতো বোনকে হেলালের নেতৃত্বে একদল সন্ত্রাসী অপহরণ করে আন্ধারমানিক গলাচিপার টেক এলাকায় জঙ্গলে নিয়ে যায়। সেখানে ১০ জন মিলে তাদের ধর্ষণ করে ফেলে যায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়।

তিনি বলেন, ঘটনার পর থেকেই আমরা তাদের গ্রেফতারে অভিযান শুরু করি। হেলালকে আমরা গ্রেফতারের পর বাকি আসামিদের ধরতে আন্ধারমানিক এলাকায় অভিযানে গেলে তখন আমাদের ওপর হামলা হয়। পাল্টাপাল্টি বন্দুকযুদ্ধে হেলাল নিহত হয়। অভিযুক্ত আরও দুইজনকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে।উদ্ধার করা হয়েছে একটি এলজি, একটি কিরিচ, চারটি গুলি।

অভিযুক্ত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

আসামি,প্রাণ,বন্দুকযুদ্ধ,গণধর্ষণ,বোন,চট্টগ্রাম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close