• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
  • ||

ব্রাহ্মণবাড়িয়া

মাদক ও নগদ টাকাসহ বিজিবির হাতে ৩ চোরাকারবারি আটক

প্রকাশ:  ২৪ মে ২০২০, ১১:১৪
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার পূর্বাঞ্চল সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র পৃথক পৃথক অভিযানে নগদ ৯৮হাজার ৪৯০ টাকা ও মাদকসহ তিন মাদক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি জওয়ানরা। শনিবার (২৩ মে) রাতে আখাউড়া উপজেলার ফকিরমোড়া এবং বিজয়নগর উপজেলার মুকুন্দপুর সীমান্ত এলাকায় অভিযানে বিজিবি জওয়ানরা মাদকদ্রব্যসহ তিন আসামী আটক করে।

আটককৃতরা হলো হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার সাইহাম নগর গ্রামের মৃত মুশব আলীর ছেলে ফরাশ উদ্দিন (৪৭), একই এলাকার বাসিন্দা রহমত আলী সরদারের ছেলে মোজাম্মেল হক (৪২) ও ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে লীল মিয়া (৩০)।

২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মিজানুর রহমান পূর্বপশ্চিমকে এতথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মুকুন্দপুর বিওপির আওতাধীন দাউদপুর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে হবিগঞ্জের ওই দুই চোরাকারবারিকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে মাদকদ্রব্য ক্রয়ের নগদ ৯৮হাজার ৪৯০টাকা ও ৩পিস ইয়াবাসহ তাদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। অপরদিকে ভারতীয় দুই বোতল স্কফসহ লীল মিয়াকে আটক করলেও আখাউড়া সীমান্তের কুড়িপাইকা থেকে ৫০ বোতল ভারতীয় স্কফ মালিকবিহীন অবস্থায় উদ্ধার করে ফকিরমোড়া ক্যাম্পের টহল জওয়ানরা। আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে নিকস্থ থানায় সোপর্দ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সীমান্তে মাদক ও চোরাচালান রোধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও বিজিবি ২৫ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মিজানুর রহমান জানিয়েছেন।


পূর্বপশ্চিমবিডি/এসএম

ব্রাহ্মণবাড়িয়া,বিজিবি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close