• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

ঝিনাইদহে আত্মহননকারী ভ্যানচালকের পরিবারের পাশে দুই কর্মকর্তা

প্রকাশ:  ২৩ মে ২০২০, ২২:০৬ | আপডেট : ২৩ মে ২০২০, ২২:০৯
ঝিনাইদহ প্রতিনিধি

৪ সন্তান, মা ও স্ত্রীকে দুইদিন খাবার মুখে তুলে দিতে না পেরে ও ঋণের বোঝা মাথায় নিয়ে আত্মহননকারী মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের ডালভাঙ্গা গ্রামের ভ্যানচালক ওহিদুল ইসলামের পরিবারের পাশে দাঁড়িয়েছেন ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার মাসুদ আলম ও জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহাইমিনুল ইসলাম।

শনিবার (২৩ মে) দুপুরে অসহায় পরিবারটির জন্য খাদ্য সামগ্রী, নগদ ৩০ হাজার টাকা ও পরিবারটির স্থায়ী কর্মসংস্থান সৃষ্টির লক্ষে একটি সেলাই মেশিন, থান কাপড় ও অন্যান্য উপকরণ নিয়ে বাড়িতে উপস্থিত হন এই দুই কর্মকর্তা। আত্মহননকারী ওহিদুলের ২ মেয়ে ওহিদা (১৩) নাহিদা (১১) ছেলে স্বাধীন (৬) শাহিন (৪) তার মা ও স্ত্রী রয়েছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মো. মোহাইমিনুল ইসলাম বলেন, পরিবারটির পাশে আমি ও র‌্যাবের কোম্পানী কমান্ডার স্যার সাধ্যমত সহায়তা করবার চেষ্টা করেছি। আসলে আমাদের এই সামান্য সহায়তা দিয়ে বিধবা মেয়েটির পক্ষে তার ৪ সন্তানকে লালন পালন করা বেশ কষ্ট সাধ্য। সমাজের বিত্তবান মানুষ যদি পরিবারটির পাশে একটু সহায়তার হাত বাড়িয়ে দেন তাহলে অন্তত পরিবারটি দুবেলা খেয়ে বাচঁতে পারবে।

ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার মাসুদ আলম বলেন, এর আগেও আমি ও পুলিশের কোটচাঁদপুর সার্কেল মো. মোহাইমিনুল ইসলাম ব্যক্তিগত ভাবে পরিবারটিকে যতটুকু পেরেছি সহায়তা করেছি। কিন্তু এভাবে কে কতদিন করবে? বিধবা ওহিদুলের স্ত্রী সেলাইমেশিনের কাজ পারে। তাকে র‌্যাবের পক্ষ থেকে সেলাইমেশিনসহ অন্যান্য উপকরণ দেওয়া হয়েছে তার পরিবারের স্থায়ী আয়ের সুযোগের জন্য।

ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের ডালভাঙ্গা গ্রামের ৪ সন্তানের জনক অহিদুল ইসলাম (৩০) গত ৬ই এপ্রিল অভাবের তাড়নায় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

ঝিনাইদহে
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close