• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭
  • ||

করোনায় মারা গেলেন এস আলম গ্রুপের পরিচালক মোরশেদ

প্রকাশ:  ২৩ মে ২০২০, ০০:০৫ | আপডেট : ২৩ মে ২০২০, ০০:০৯
চট্টগ্রাম প্রতিনিধি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।

তিনি এনআরবি গ্লোবাল ব্যাংক ও দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপের পরিচালক (বিপণন) বিশিষ্ট শিল্পপতি সাইফুল আলম মাসুদের বড় ভাই।

শুক্রবার (২২ মে) রাত সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন এস আলম গ্রুপের জনসংযোগ শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা পটিয়া কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রানা।

তিনি জানান, গত সপ্তাহে এস আলম গ্রুপের চেয়ারম্যান স্যারের ৪ ভাই একসাথে করোনা আক্রান্ত হওয়ার পর সবাই পৃথক পৃথক বাড়িতে আইসোলেশনে ছিলেন। এর মধ্যে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গতকাল বৃহস্পতিবার সুগন্ধার বাড়ি থেকে মোরশেদুল আলমকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তিনি মারা যান।

মৃত্যুকালে মোরশেদুল আলমের বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, তিন সন্তান রেখে গেছেন। ব্যক্তিগত জীবনে অত্যন্ত সজ্জন, সদালাপী, দানশীল ছিলেন মোরশেদুল আলম।

প্রসঙ্গত, গত সপ্তাহে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পাঁচ ভাইসহ তার পরিবারের মোট ৬ সদস্য নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে এস আলম গ্রুপের ভাইস-চেয়ারম্যান এবং পুঁজিবাজারে তালিকাভুক্ত আল আরাফা ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আবদুস সামাদ লাবুও রয়েছেন।

করোনায় আক্রান্তরা হচ্ছেন, এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলম (৬২), এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম (৬০), এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু (৫৩), ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম (৪৮) এবং এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি (৪৫)। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন তাদের এক ভাইয়ের স্ত্রী।

এদের মধ্যে আজ মোরশেদ আলম মারা গেলেন। তবে বাকীদের স্বাস্থ্য ভাল আছে বলে জানা গেছে।


পূর্বপশ্চিমবিডি/ওআর

িএস আলম,মোরশেদ,করোনা,চট্টগ্রাম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close