• রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

ত্রাণ নিয়ে দুর্নীতি করে কেউ ছাড় পাবে না: তথ্য প্রতিমন্ত্রী

প্রকাশ:  ১৮ মে ২০২০, ২২:২৬
জামালপুর প্রতিনিধি
ফাইল ছবি

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, ত্রাণ নিয়ে দুর্নীতি করে কেউই ছাড় পাবেন না। যারা এ ধরনের অপচেষ্টা করবেন তাদেরকে আইনের হাতে ধরা পড়তে হবে।

সোমবার (১৮ মে) দুপুরে সরিষাবাড়ী পৌর এলাকার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে তিন শতাধিক মৎসজীবী ও উপজেলার কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈার গ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৫ শতাধিক দরিদ্র, অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, এটা শেখ হাসিনার সরকার। এটাকে অনুগ্রহ মনে করবেন না, এটা আপনাদের অধিকার, এটা ত্রাণ নয় আপনাদের জন্য প্রধানমন্ত্রীর উপহার।

তিনি বলেন, বাংলাদেশে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিয়েছেন, তা বিশ্বে এক অনুকরণীয় দৃষ্টান্ত। আমাদের কাছে পর্যাপ্ত অর্থ এবং খাদ্য মজুদ আছে। প্রতিটি ক্ষুধার্ত মানুষ খাদ্য সহায়তা পাচ্ছে। করোনা সংকট যতদিন চলবে ততদিন আমরা ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সহায়তা দিতে থাকব।

ডা. মুরাদ হাসান আরও বলেন, করোনা পরিস্থিতিতে সততা ও নিষ্ঠার সঙ্গে অসহায়-দরিদ্র মানুষের সেবায় নিয়োজিত থাকতে হবে জন প্রতিনিধিদের। ত্রাণ নিয়ে দুর্নীতি করে কেউই ছাড় পাবেন না।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/জিএম

তথ্য প্রতিমন্ত্রী,ডা. মুরাদ হাসান,জামালপুর,সরিষাবাড়ী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close