• রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

নারায়ণগঞ্জে অসহায় ও কর্মহীনদের ২৫ লাখ টাকা অনুদান দিলো বসুন্ধরা গ্রুপ

প্রকাশ:  ১৩ মে ২০২০, ০০:৪০
নারায়ণগঞ্জ প্রতিনিধি

দেশের চলমান করোনা সংক্রমণের প্রভাবে সৃষ্ট কর্মহীন ও অসহায় মানুষ যখন বেকার হয়ে ঘরে বসে আছেন। ঈদের বাজার করার কথা চিন্তা করতে পারছেন না। ঠিক তখনই নারায়ণগঞ্জের রূপগঞ্জে এ মানুষগুলোর কথা চিন্তা করে নগদ অনুদান দেওয়ার ঘোষণা দেয় দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

এ উপলক্ষে মঙ্গলবার (১২ মে) দাউদপুর, কায়েতপাড়া ও রূপগঞ্জসহ তিনটি ইউনিয়নের চেয়ারম্যান ও তাদের প্রতিনিধিদের হাতে আর্থিক সহযোগিতা হিসেবে নগদ ২৫ লাখ টাকা তুলে দেন বসুন্ধরা গ্রুপের পক্ষে রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক। কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ অস্থায়ী কার্যালয়ে এ ২৫ লাখ টাকা তুলে দেওয়া হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভুইয়া রানু, বর্তমান চেয়ারম্যান সালাউদ্দিন ভূঁইয়া, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি হাফিজুর রহমান সজীব, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম চৌধুরী অপু প্রমুখ।

জানা যায়, করোনার আতঙ্কের কারণে সাধারণ খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে অনেক কষ্টে দিনযাপন করছেন। গত কয়েকদিনে রূপগঞ্জের বিভিন্ন এলাকায় বসুন্ধরা গ্রুপের উদ্যোগে এসব লোকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এছাড়া তাৎক্ষণিক খাদ্যসামগ্রী ক্রয়ের জন্য এ নগদ অনুদান দেওয়া হয়। এর আগে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে প্রায় ৫০ হাজার মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক বলেন, বসুন্ধরা এদেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সারাদেশের মানুষের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা কনভেশন সেন্টার করোনার রোগীদের চিকিৎসার জন্য দিয়েছে। সেখানে এরই মধ্যে হাসপাতাল প্রস্তুত করা হয়েছে। রূপগঞ্জের মানুষ যেন খাবারের কষ্ট না পায় সে জন্য সবসময় খোঁজখবর নিচ্ছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান।

পূর্বপশ্চিমবিডি/জিএম

নারায়ণগঞ্জ,রূপগঞ্জ,দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী,বসুন্ধরা গ্রুপ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close