• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

গফরগাঁওয়ে করোনা মোকাবেলায় মাঠে পৌর মেয়র

প্রকাশ:  ১০ এপ্রিল ২০২০, ১১:৪৬
গফরগাঁও প্রতিনিধি
খাদ্য সামগ্রী বিতরণ করছেন গফরগাঁও পৌরসভার মেয়র এস এম ইকবাল হোসেন সুমন

ময়মনসিংহের গফরগাঁও পৌরসভার মেয়র এস এম ইকবাল হোসেন সুমন করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকে পৌর শহরকে রোগ-জীবানুমুক্ত পরিচ্ছন্ন রাখতে রাস্তাঘাটে জীবাণুনাশক পানি ছিটানোসহ কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।

পৌরসভা সূত্রে জানা যায়, মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাব হওয়ার পর স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল করোনাভাইরাসের সংক্রমণ যাতে না হয় সে জন্য মেয়র এসএম ইকবাল হোসেন সুমনকে পৌর এলাকা রোগ-জীবাণুমুক্ত, পরিচ্ছন্ন রাখার এবং কর্মহীন মানুষের পাশে থাকার নির্দেশ দেন। এ অবস্থায় মেয়র সুমন তার পরিষদের সকলকে নিয়ে মাঠে নামেন।

তিনি নিজে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন, নিজ কার্যালয়সহ ব্যবসায়ীদের সাথে কথা বলে ব্যবসা প্রতিষ্ঠানের সামনে হাত ধোয়ার ব্যবস্থা করেন এবং পৌর এলাকার প্রায় পাঁচ হাজার কর্মহীন শ্রমজীবী মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেন। গত ৫ এপ্রিল থেকে সকাল-দুপুর-মধ্য রাত পর্যন্ত পৌর শহরের বিভিন্ন পয়েন্টে ও লোকজনের বাড়িতে বাড়িতে দীর্ঘ সময় পায়ে হেটে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। পিকআপ বোঝাই করে প্রতিটি ওয়ার্ডে গিয়ে চার শতাধিক কর্মহীন মানুষের মধ্যে নিজ হাতে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন।

পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন বলেন, আমাদের নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল নিজেই উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। নেতার নির্দেশে এই দুর্যোগের সময় সম্মিলিতভাবে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আশা করি আল্লাহ তায়ালা আমাদের সকলকে রক্ষা করবেন।

পূর্বপশ্চিমবিডি/জিএম

ময়মনসিংহ,গফরগাঁও,পৌরসভার মেয়র,করোনাভাইরাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close