• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

খুনি মাজেদের সঙ্গে রক্তের সম্পর্ক নেই, দাবি সেই ছাত্রলীগ নেতার

প্রকাশ:  ০৯ এপ্রিল ২০২০, ১৫:৪৫
ভোলা প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি ক্যাপ্টেন (বরখাস্ত) আবদুল মাজেদের সঙ্গে কোনো রক্তের সম্পর্ক নেই বলে দাবি করেছেন ভোলার বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিব উল্যাহ পলাশ।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলন তিনি এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে মুজিব উল্যাহ পলাশ বিশ্বাস বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার হওয়ার পর স্থানীয় হাসিব চৌধুরী বাঁধন নামে এক যুবক ফেসবুক থেকে স্ট্যাটাস দিয়ে আমাকে খুনি মাজেদের নাতি বলে দাবি করেন। এছাড়াও তিনি ঢাকার বিভিন্ন সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে রাজনৈতিকভাবে আমাকে ছোট করার জন্য পরিকল্পিতভাবে সংবাদ প্রচার করেন।

মুজিব উল্যাহ পলাশ জানান, তার পিতা অজিউল্ল্যাহ বিশ্বাস স্বাধীনতার আগে থেকে ছাত্রলীগের সাথে জড়িত। তার পুরো পরিবার স্বাধীনতার আগে থেকেই আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত। বঙ্গবন্ধুর খুনি ক্যাপ্টেন মাজেদের সাথে তাদের কোনো রক্তের সম্পর্ক নেই।

এ সময় তিনি তার বিরুদ্ধে মিথ্যা অপবাদের তীব্র নিন্দা জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, পৌর ছাত্র লীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক হাসান মুন্না, ভোলা সরকারি পলিটেকনিক্যাল ছাত্রলীগের সভাপতি মাহামুদুল হাসান বাপ্পা প্রমুখ।


পূর্বপশ্চিমবিডি/এসএম

ভোলা,ছাত্রলীগ,বঙ্গবন্ধু
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close