• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

করোনা ওয়ার্ড থেকে নারীসহ পালিয়েছে ২ রোগী

প্রকাশ:  ০৮ এপ্রিল ২০২০, ২২:২৭
বরিশাল প্রতিনিধি

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ড থেকে দুই দিনে দুই রোগী পালিয়েছেন। সোমবার ও মঙ্গলবার তারা পালিয়ে যান বলে হাসপাতাল কর্তৃপক্ষের ধারণা। তবে বিষয়টি বুধবার (৮ এপ্রিল) সন্ধ্যায় জানাজানি হয়। এ ঘটনায় করোনা ওয়ার্ড গেটে পুলিশ মোতায়েনের জন্য লিখিত আবেদন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, গত ৪ এপ্রিল বিকালে জ্বর, গলাব্যাথা ও কাশি নিয়ে করোনা ওয়ার্ডে ভর্তি হন ৬৫ বছর বয়স্ক নুরুল ইসলাম। তার বাড়ি ভোলা সদর উপজেলার চন্দ্রপ্রসাদ গ্রামে। তাকে ৭ এপ্রিল বেলা ১১টার পর আর খুঁজে পায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

অপরদিকে, ৫ এপ্রিল দুপুরে জ্বর, গলাব্যাথা ও কাশি নিয়ে করোনা ওয়ার্ডে ভর্তি হনবরগুনা সদর উপজেলার ছোট লবণগোলা গ্রামের নাদিরা (৩৫)। হাসপাতাল কর্তৃপক্ষ ৬ এপ্রিল থেকে তাকে পাচ্ছে না।

এমন ঘটনা রোধে নিরাপত্তার জন্য ২৪ ঘণ্টায় তিন শিফটে মোট ছয়জন পুলিশ করোনা ওয়ার্ড গেটে মোতায়েনের জন্য কোতোয়ালি মডেল থানায় আবেদন করা হয়েছে।

ডা. বাকির হোসেন আরও জানান, করোনা ওয়ার্ডে যারা ভর্তি থাকেন, তারা খুবই আতঙ্কে ভোগেন। মানসিক অস্থিরতা থেকে সারাক্ষণ ডাকচিৎকার করতে থাকেন। এমন অস্থিরতা আর আতঙ্কের কারণেই দুই দুজন পালিয়েছেন বলে ধারণা তার।

বরিশাল মহানগর পুলিশের কমিশনার মো. শাহবুদ্দিন খান বলেন, ‘রোগীদের বাড়ির ঠিকানা অনুসারে সংশ্লিষ্ট থানার ওসি ও এসপিকে বিষয়গুলো জানানো হয়েছে। এ ব্যাপারে যথাযথ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।’

পূর্বপশ্চিমবিডি/এসএস

বরিশাল,করোনাভাইরাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close