• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

তাবলীগ জামাতের যাত্রীবোঝাই চার পরিবহণ আটক

প্রকাশ:  ০৫ এপ্রিল ২০২০, ০৮:৩২
ভোলা প্রতিনিধি

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পরিবহণ করায় ১৩৭ যাত্রীবোঝাই দুটি বাস ও ২টি মাইক্রোবাস আটক করেছে নৌবাহিনী। শনিবার (৪ এপ্রিল) বিকেলে ভোলার বোরহানউদ্দিনে ওই পরিবহণের ৪ ড্রাইভারকে আটক করে তারা।

পরে রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজীর ওই চার ড্রাইভারের ৩০ হাজার টাকা অর্থদণ্ড করে।

ভোলা নৌ কন্টিনজেন্টের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার নুর মোহাম্মদ জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে চরফ্যাশন থেকে রজনীগন্ধা পরিবহন-১ তাবলীগ জামাতের ৭০ জন যাত্রী নিয়ে ভোলা সদর হয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলো। অন্যদিকে রজনীগন্ধা-২ বাসটি ঢাকা থেকে ৪৫ জন যাত্রী নিয়ে চরফ্যাশনের দিকে যাচ্ছিলো। এছাড়া অন্য দুইটি মাইক্রোবাস ২২ জন যাত্রী নিয়ে ভোলা সদরের দিকে যাচ্ছিলো।

এসময় ওই পরিবহণ চারটির ১৩৭ জন যাত্রীকে নামিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে করোন ভাইরাস বিস্তারে সম্পর্কে জানানো হয়। এছাড়া সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে এ ধরনের চলাচল দেশের জন্য ভয়ঙ্কর পরিস্থিতি ডেকে আনবে বলে তাদেরকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়। এছাড়া চার পরিবহণের ড্রাইভারদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: বশির গাজী জানান, আটক চার পরিবহণ চালককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। এর মধ্যে বাসচালক জহিরকে ১০ হাজার ও শাহ আলমকে ১০ হাজার টাকা এবং মাইক্রোবাসের চালক আলমগীরকে ৫ হাজার ও আলী আকবরকে ৫ হাজার টাকার অর্থদণ্ড করা হয়।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

ভোলা,তাবলীগ জামাত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close