• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

দরিদ্রদের পাশে খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের শিক্ষকরা

প্রকাশ:  ০৪ এপ্রিল ২০২০, ১৪:২২
খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজ শিক্ষকদের ব্যতিক্রমী উদ্যোগ হিসেবে নিজেদের বেতনের টাকায় নিজেদের বাইকে করে করোনা পরিস্থিতির শিকার কর্মহীন দুঃস্থ মানুষের মাঝে পৌঁছে দিচ্ছে ত্রাণ সামগ্রী।

শুক্রবার (৩এপ্রিল) সকালে খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ শাহ আলমগীরের নির্দেশনায় এবং শিক্ষক পরিষদের নিজস্ব বেতনের টাকায় এ ত্রাণ সহায়তা কার্যক্রম পরিচালনা করা হয়।

সম্পর্কিত খবর

    খাগড়াছড়ি সদরের গঞ্জপাড়া, পেড়াছড়া, শালবন, রাজ্যমণি পাড়া, বেতছড়ি মারমা পাড়াসহ শহরের কয়েকটি এলাকায় এ ত্রাণ সহায়তা কার্যক্রম পরিচালনা করা হয়। এ কার্যক্রমের অংশ হিসেবে ৬০ টি পরিবারের মধ্যে প্রায় এক সপ্তাহের নিত্য প্রয়োজনীয় খাদ্য-সামগ্রী (চাউল ৫ কেজি, মসুর ডাল ১কেজি, সয়াবিন তেল ১লিটার, পেঁয়াজ ১কেজি, আলু ২কেজি, লবণ ১কেজি, সাবান ১টি) ও করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কিত সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। এসব কার্যক্রমে যারা উদ্যোগ নিয়েছেন সেসব শিক্ষকদের মধ্যে জহিরুল ইসলাম, রিয়াজ, কৃতি চাকমা, দীপক ত্রিপুরা, রূপম খীসা, মামুন উল্লেখযোগ্য।

    এসময় কার্যক্রমের সাথে জড়িত দীপক ত্রিপুরা বলেন, এ কঠিন সময়ে সকলের নিরাপত্তার কথা বিবেচনা করে বিভিন্ন এলাকায় ত্রাণ গ্রহীতাদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়ে আসছি। একইভাবে তারা বিভিন্ন প্রতিষ্ঠান ও সমাজের বিত্তশালীরা এই ক্রান্তিকালীন পরিস্থিতিতে সমাজের দুঃস্থ মানুষদের সহায়তায় এগিয়ে আসবে হবে।

    পূর্বপশ্চিমবিডি/আরএইচ

    খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজ
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close