• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

গফরগাঁওয়ে ছয় শতাধিক পরিবারের মধ্যে খাদ্য বিতরণ

প্রকাশ:  ০১ এপ্রিল ২০২০, ১৪:৪০
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে করোনাভাইরাসের প্রভাবে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। খেটে খাওয়া মানুষগুলো বের হতে পারছেনা জোগাতে পারছে না বাজার পণ্য। সরকারের নির্দেশনা মোতাবেক বিদেশ ফেরত মানুষগুলো হুম কোয়ারেন্টাইন মেনে ঘরে আবদ্ধ জীবন যাপন করছে। দেশের এই দুর্যোগময় পরিস্থিতিতে জনসাধারণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী ও প্রয়োজনীয় ওষধ পৌঁছে দিচ্ছেন ইউপি চেয়ারম্যান ও দৈনিক সমকাল পত্রিকার গফরগাঁও উপজেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুল্লাহ আল আমিন।

মঙ্গলবার (৩১ মার্চ) নিজের অর্থায়নে উপজেলার লংগাইর ইউনিয়নের কুকসাইর, বাঙ্গালকান্দি, বাগবাড়ী, লংগাইর ও মাইজবাড়ীসহ পাঁচটি গ্রামের তিন শতাধিক দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী ও ওষধ বিতরণ করেন।

এর আগে যে ইউপি চেয়ারম্যান ও সাংবাদিক আব্দুল্লাহ আল আমিন বিপ্লব গত (২৮ মার্চ) শনিবার সারাদিন লংগাইর এবং মাইজবাড়ী গ্রামে তিনশত দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী ও ওষধ বিতরণ করেন। শুক্রবার দিনব্যাপী লংগাইর, মাইজবাড়ী, উইট্রা, চারবাড়ীয়া বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে পাঁচ শতাধিক মাস্ক, সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন তিনি।

গরীব, শ্রমিক, দিন মজুর, রিকশা চালক, ভ্যান চালক এবং খেটে খাওয়া মানুষসহ হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি আলু, হাত ধোয়ার সাবান ১ টি সহ ১০টি প্যারাসিটামল ট্যাবলেট বিতরণ করা হয়।

ইউপি চেয়ারম্যান ও সাংবাদিক আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বলেন, আমাদের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল করোনাজনিত ভীতিকর এই পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। নেতার নির্দেশে আমি নিজ উদ্যোগে কর্মহীন শ্রমজীবী পরিবারগুলোর মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। খাবার সামগ্রী বিতরণের সময় লোকজনকে পরিস্থিতি মোকাবেলায় ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দেওয়া হয়। সকলের সহযোগিতায় করোনা পরিস্থিতি মোকাবেলা করার দৃঢ় প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।


পূর্বপশ্চিমবিডি/ইমি

গফরগাঁও,খাদ্য বিতরণ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close