• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
  • ||

না’গঞ্জে অপহরণের পর মুক্তিপণ দাবি, গ্রেফতার ৫

প্রকাশ:  ২২ মার্চ ২০২০, ২০:০৬
নারাযণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রানা ফরাজী (২১) নামে এক পরিবহন শ্রমিককে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে পাঁচ আপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

অপহরণের খবর পেয়ে পাঠানটুলী বাসস্ট্যান্ড সংলগ্ন মোল্লার মটর গ্যারেজে শনিবার (২১ মার্চ) রাতে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধারসহ অপহরণকারী পাঁচজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতারা হলেন- রবিন শেখ (২৩), মীর সালাম (৪৫), ইসরাফিল ইসলাম (২৪), ফারুক শেখ (৩২)।

এ ঘটনায় রোববার (২২ মার্চ) দুপুরে অপহৃত রানা ফরাজী সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানা যায়, রানা ফরাজী প্রতিদিনের ন্যায় শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বাসা হইতে কাজের উদ্দেশ্যে বের হয়ে পাঠানটুলী বাসস্ট্যান্ডে এসে বাসে উঠে। এ সময় ওই অপহরণকারীরা তাকে বাম থেকে নামিয়ে আনে। পরে তাকে বাসস্ট্যন্ড সংলগ্ন মোল্লার মোটর গ্যারেজে আটক করে মুক্তিপণের দাবিতে মারধর করতে থাকে।

এক পর্যায়ে অপহরণকারীরা তার বাবা জালাল ফরাজীর মোবাইলে ফোন করে মুক্তপণ হিসেবে ২০ হাজার টাকা দাবি করে। বিষয়টি জালাল ফরাজী সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে অবগত করলে রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে ওই ৫ অপহরণকারীকে গ্রেফতার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপহরণের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। অপহৃত ব্যক্তিকে উদ্ধারসহ ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদসহ বিষয়টি তদন্ত চলছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

গ্রেফতার,দাবি,মুক্তিপণ,অপহরণ,না’গঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close