• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬
  • ||

কনে আনতে গিয়ে ফাঁসলেন ২ বর

প্রকাশ:  ১৯ মার্চ ২০২০, ১৮:৩১
মৌলভীবাজার প্রতিনিধি
ছবি: সংগৃহীত

মৌলভীবাজার সদর উপজেলার ও কুলাউড়া উপজেলায় হোম কোয়ারেন্টাইনের নির্দেশনা না মানায় এক কমিউনিটি সেন্টারসহ দুই বর ও কনেপক্ষকে অভিযুক্ত করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে মৌলভীবাজার শহরের কোর্ট রোডের পৌর কমিউনিটি সেন্টারে ১ লক্ষ টাকা এবং জেলার কুলাউড়া উপজেলার বরমচালে অবস্থিত ছত্তার কমিউনিটি সেন্টারে ১০ হাজার টাকা এবং একই উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের এক প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের এক তরুণ গত ৮ মার্চ গ্রীস থেকে দেশে ফেরেন। এরই মধ্যে হোম কোয়ারেন্টাইন না মেনে তিনি বিয়ে করতে বরযাত্রীসহ পৌর কমিউনিটি সেন্টারে যান। খবর পেয়ে উপজেলা প্রশাসন ঘটনাস্থলে গিয়ে বিবাহ বন্ধ করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় কমিউনিটি সেন্টারকে ৫০ হাজার টাকা ও কনেপক্ষকে ৫০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট নেছার উদ্দীন। এ ছাড়া ওই বরকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এদিকে জেলার কুলাউড়া উপজেলার বরমচালের ছত্তার কমিউনিটি সেন্টারে ওমান ফেরত ছকাপন বরকে ১০ হাজার টাকা এবং একই উপজেলার ব্রাহ্মণবাজার এলাকার ওমান প্রবাসীর বাড়িতে বিবাহের প্রস্তুতিকালে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহি কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুরুল হক, ওসি ইয়ারদৌস হাসান প্রমূখ।


পূর্বপশ্চিমবিডি/এমএকে/কেএম

মৌলভীবাজার,করোনাভাইরাস,বিয়ে
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close