• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬
  • ||
শিরোনাম

নারায়ণগঞ্জে মুক্তিযোদ্ধার ঘরসহ ৮ বাড়িতে আগুন দিলো দুর্বৃত্তরা

প্রকাশ:  ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৯:১৪
নারায়ণগঞ্জ প্রতিনিধি
দুর্বৃত্তদের আগুনে পুড়ে গেছে মোটরসাইকেল ও ঘরের জিনিসপত্র। ছবি: পূর্বপশ্চিম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রাতের আঁধারে এক মুক্তিযোদ্ধার বাড়িসহ আটটি বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কোনও হতাহত না হলেও একটি মোটরসাইকেল সহ বাড়ি-ঘরের কিছু অংশ পুড়ে গেছে। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দিনগত মধ্যরাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটুলি নতুন আইলপাড়া এলাকার মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের বাড়িসহ আশপাশের বাড়িগুলোতে এ ঘটনা ঘটে।

মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের বাড়ি ছাড়াও দুর্বৃত্তরা পার্শ্ববর্তী খোরশেদ ভাণ্ডারি, মনির হোসেন, শাহ নেওয়াজ, রবিউল, ফোরকান মিয়া, মানিক, সামছুল হকের বাড়িতেও আগুন দেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মূল আগুনের ঘটনাটি ঘটেছে মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের বাড়িতে। কে বা কারা এখানে রাতের অন্ধকারে আগুন ধরিয়ে দেয় তা কেউ বুঝতে পারেনি। আগুনে নাজিম উদ্দিনের মেয়ের জামাতার মোটর বাইক পুড়ে গেছে। তবে, আগুন ছড়িয়ে পরার আগেই স্থানীয় এলাকাবাসী আগুন নেভাতে পারায় বড় রকমের কোনো দুর্ঘটনা ঘটেনি।

এ ঘটনা সম্পর্কে জানতে মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের মুঠোফোনে কল করা হলেও সেটি বন্ধ পাওয়া গেছে। তবে এলাকার পঞ্চায়েত কমিটির সভাপতি মাহাতাব উদ্দিনের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আমরা এখন এ ঘটনা নিয়ে র‌্যাব-১১ এর অফিসে অভিযোগ দিয়েছি। থানার ওসি সাহেবকেও এ বিষয়য়ে অবগত করা হয়েছে। এ নিয়ে তিনি আমাদের সাথে বসবেন বলে জানিয়েছেন।

আগুনের এই ঘটনা সম্পর্কে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। সকালেও পুলিশ গিয়েছে।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে দুষ্টুমির ছলে অনিচ্ছাকৃতভাবে কেউ এই কাজ করে থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনও পর্যন্ত এ ব্যাপারে কেউ কোনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।


পূর্বপশ্চিমবিডি/এসএএস/কেএম

নারায়ণগঞ্জ,মুক্তিযোদ্ধা,আগুন,বাড়ি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close