• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
শিরোনাম

দৌলতখানে বাপ-ছেলেকে পিটিয়ে আহত

প্রকাশ:  ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১০
দৌলতখান (ভোলা) প্রতিনিধি

ভোলার দৌলতখানে জমি সক্রান্ত বিরোধের জেরে লেয়াকত আলী খাঁন বাহাদুর (৫৫) ও তার ছেলে রিয়াজকে (৩৫) পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি মঙ্গলবার উপজেলার চরপাতা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের লেচপাতা গ্রামের।

আহত লেয়াকত আলী খাঁন বাহাদুর প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। তার ছেলে রিয়াজ দৌলতখান হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে হাসপাতালে চিকিৎসারত রিয়াজ সাংবাদিকদের জানান, দীর্ঘদিন ধরে প্রতিপক্ষ রফিক গংদের সাথে আমাদের দখলীয় জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনারদিন ওই জমিতে আমার বৃদ্ধ পিতা লেয়াকত আলী খাঁন বাহাদুর আমাদের সৃজনকৃত ফসল দেখাশুনা করতে গেলে রফিক, বরনী বেগম, নুরুজ্জামান, ইব্রাহিম ও সুমন তার বৃদ্ধ পিতাকে মারধর করে। পরবর্তীতে বটতলা বাজার পানের দোকানে রফিক গংরা সকাল এগারোটায় তাকে অতর্কিত বেধড়ক মারধর করে। পরে তার পরিবারের লোকজ তাকে উদ্ধার করে দৌলতখান হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন।

রফিকের ছেলে সুমন জানান, আমরা কাউকে মারধর করেনি। উল্টো লেয়াকত আলী খাঁন বাহাদুর গংরা আমার পিতা রফিক বাজার করে আসার পথে বটতলা বাজারে মারধর করে।

স্থানীয়রা জানান, ঘটনারদিন সকাল ১১টায় রিয়াজ বটতলা বাজারে পান বিক্রি করতে গেলে রফিক গংরা তাকে বেধড়ক মারধর করে। তবে লেয়াকত আলী খাঁন বাহাদুর তার সৃজনকৃত জমিতে ফসল দেখতে গেলে তাকে মারধর করার বিষয়টি জানতে পেরেছে স্থানীয়রা।

দৌলতখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান জানান, এ ঘটনায় লেয়াকত আলী খাঁন বাহাদুর বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


পূর্বপশ্চিমবিডি/ইমি

দৌলতখান,পিটিয়ে আহত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close