• রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬
  • ||

বোচাগঞ্জে দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১০:২৬
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বোচাগঞ্জে দুইগ্রুপ মাদক চোরাকারবারীর মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে গুলিবিদ্ধ হয়ে আইয়ুব আলী (৫৫) নামে কয়েকটি মাদক-চোরাচালান মামলার আসামি নিহত হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার হাটরামপুর বাজারের পার্শ্বে শালবাগান এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটার গান, ২ রাউন্ড গুলি, ২টি অবিস্ফরিত ককটেল, ২টি লোহার হাসুয়া, ২টি জিপারে ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

নিহত আইয়ুব আলী উপজেলার রেললাইন কলোনি এলাকার আব্দুর রহমানের ছেলে।

দিনাজপুর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল জানান, বিশেষ অভিযানের অংশ ডিবি পুলিশের একটি দল বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর শালবাগান এলাকায় বিশেষ অভিযানে যায়। এ সময় তারা শালবাগানের ভিতরে গোলাগুলির শব্দ পেয়ে স্থানীয় পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিল হয়। এসময় মাদক কারবারীরা পুলিশের উপস্থিতি টের পায়। পুলিশও স্থানীয়দের জানমালের রক্ষায় ৭ রাউন্ড ফাকা গুলি করলে সন্ত্রাসীরা পিছু হটে। পরে শালবাগানের মাঝখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দ্রুত পুলিশের পিকআপে দিনাজপুর এম. আব্দুর রহিম হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। জেলা পুলিশ জানিয়েছেন এই নিহত আইয়ুব আলী ১৯টি মাদক মামলার আসামি। এর মধ্যে কয়েকটি মামলায় তাকে গ্রেফতারি পরোয়ানো জারি করা হয়েছিল।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

নিহত,মাদক ব্যবসায়ী,গোলাগুলি,দিনাজপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close