• শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬
  • ||
শিরোনাম

কুলাউড়া থানার এসআই দিদার আবারও ক্লোজড

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৫৬
মৌলভীবাজার প্রতিনিধি
এসআই দিদার উল্লাহ। ছবি: পূর্বপশ্চিম

জেলার কুলাউড়া থানার এসআই দিদার উল্লাহকে আবারও প্রত্যাহার করা হয়েছে। একটি মাদক মামলার ঘুষ কেলেঙ্কারির ঘটনায় জেলা পুলিশ সুপারের নির্দেশ শনিবার দুপুরে তাকে প্রত্যাহার করে মৌলভীবাজার জেলা পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়েছে। দিদারের বিরুদ্ধে ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্যসহ নানা অনিয়মের অভিযোগে রয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ।

এর আগে ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্যসহ নানা অনিয়মের অভিযোগে ২০১৬ সালে তাকে প্রত্যাহার করা হয়। পরবর্তীতে কমলগঞ্জ থানায় বদলি করা হলে ২০১৮ সালের শেষের দিকে কুলাউড়া থানায় উপ-পরিদর্শকের হিসেবে যোগদান করেন।

একাধিক সূত্রে জানা যায়, উপজেলার ব্রাহ্মনবাজার ইউনিয়নের লুয়াইউনি চা বাগান এলাকায় থেকে ২৯০ পিস ইয়াবা ও নগদ ২৪ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী সেলিম মিয়াকে (৩০) আটক করা হয়।

আটক সেলিম নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার আব্দুল্লাহপুর গ্রামের মস্তফা মিয়ার ছেলে।

এসময় ঘুষনিয়ে মাদক ব্যবসায়ী সেলিমকে ছেড়ে দেওয়ার চেষ্টার অভিযোগ উঠে এস আই দিদারের বিরুদ্ধে। এ ঘটনায় এস আই দিদারকে প্রত্যাহার করেন জেলা পুলিশ সুপার। পরে সেলিমকে আটকের ঘটনায় কুলাউড়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয় (মামলা নং-১৭)।

পুলিশ সুপার জানান, দিদার উল্লাহকে প্রত্যাহার করে মৌলভীবাজার পুলিশ লাইনে আনা হয়েছে। অভিযোগের বিষয়ে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সূত্র জানায়, গত বছরের জুলাই মাসে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের পারিবারিক বিরোধের জেরে হাজেরা বেগম নামে এক মাদ্রাসা ছাত্রীকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় মামলা প্রধান আসামি রুহুল আমিন ৮ দিনের মধ্যে জামিনে বের হয়ে এসে দ্বিতীয় দফায় ওই ছাত্রীর মা-বাবাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এই ঘটনায় ছাত্রীর মা ফাতেমা বেগম রুহুল আমিনসহ তার পরিবারের লোকজনকে অভিযুক্ত করে মামলা দিতে চান। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই দিদার উল্ল্যাহ অভিযুক্ত রুহুল জেলহাজতে রয়েছে এমন অজুহাত দেখিয়ে মামলার এজাহারে রুহুলের নাম বাদ দেন। এ ঘটনায় রুহুলের পরিবারের পক্ষ থেকে টাকা নিয়েছেন এসআই দিদার এমন অভিযোগ হাজেরার পরিবারের।

অভিযোগের ব্যাপারে এসআই দিদার উল্ল্যাহর কাছে জানতে তার মোবাইলে একাধিকবার কল দিয়ে বন্ধ পাওয়া যায়।


পূর্বপশ্চিমবিডি/কেএম

কুলাউড়া,এসআই দিদার,ক্লোজড
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close