• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬
  • ||

চলন্ত বাসে গণধর্ষণ

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪১ | আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ২২:২৭
গাজীপুর প্রতিনিধি
প্রতিকী ছবি

গাজীপুর মহানগরীর ঢাকা বাইপাস সড়কের ভোগড়া গরুকাটা ব্রিজের কাছে চলন্ত বাসে এক নারীকে (৩৫) গণধর্ষণের অভিযোগে চালকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতে এই ঘটনা ঘটে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন - বাসচালক শেরপুরের নকলা উপজেলার ধনাকুশ গ্রামের আমীর হোসেন (২৭), বাসের কন্ডাক্টর ইশিবপুর এলাকার অমিত শীল (২২) ও হেলপার ময়মনসিংহের ফুলপুর উপজেলার ঠাকুরবাহাই এলাকার মোজাম্মেল (২৩)।

পুলিশ জানায়, গত বুধবার রাতে গাজীপুর সদর উপজেলার মেম্বার বাড়ি এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে থেকে ইছামতি পরিবহনের একটি বাসে টঙ্গীতে ফিরছিলেন। বাসটি মহানগরের চান্দনা চৌরাস্তায় পৌঁছালে ৪/৫ নারী যাত্রীকে রেখে বাসচালক ও সহকারীরা বাস থেকে অন্যান্য যাত্রীদের নামিয়ে দেন। পরে ভোগড়া বাইপাস মোড় যাওয়ার পর দুই জন নারী ছাড়া বাস থেকে অন্য যাত্রীদেরও নামিয়ে দেন চালকের সহকারীরা।

পরে ওই দুই নারী বাস থেকে নামার চেষ্টা করলেও চালকের সহযোগীরা তাদের আটকে রাখেন। রাত পৌনে ১২টার দিকে বাসটি ভোগড়া এলাকার গরুকাটা ব্রিজের কাছে পৌঁছালে বাসের দরজা বন্ধ করে দেন তারা। এ সময় ওই দুই নারী চিৎকার দিলে তাদের হত্যার ভয় দেখিয়ে বাসের পেছনে নিয়ে বেঁধে রাখেন চালক ও তার সহযোগীরা। রাত ১২টার দিকে তারা এক নারীকে গণধর্ষণ করেন।

বৃহস্পতিবার ভোরে ওই তিন ব্যক্তি বাস থেকে নেমে পালিয়ে যান। পরে দুই নারীর চিৎকার শুনে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসটি জব্দ করে।

বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার পরিদর্শক (ইনস্পেক্টর, তদন্ত) নন্দলাল চৌধুরী।

তিনি বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার ভুক্তভোগী নারী বাসন থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ওই দিনই মহানগরীর বিভিন্ন এলাকা থেকে অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করে। শনিবার তারা ঘটনার সত্যতা স্বীকার করে গাজীপুর আদালতে জবানবন্দি দিয়েছেন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

গণধর্ষণ,চলন্ত বাস,নারী,গাজীপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close