• বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬
  • ||

র‌্যাবের অভিযানে মাদকসহ পিকআপ জব্দ, আটক ১

প্রকাশ:  ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫৪
ফেনী প্রতিনিধি

ফেনীতে র‌্যাবের অভিযানে বিদেশি মাদকদ্রব্যসহ একটি পিকআপ জব্দ এবং একজনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে ফেনী সদর থানার গার্লস ক্যাডেট কলেজ মোড় এলাকা থেকে ৪৮ বোতল বিভিন্ন ধরনের বিদেশি মাদকদ্রব্যসহ একটি পিকআপ জব্দ ও রবিউল হক (২০) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ফেনী পৌর এলাকার গার্লস ক্যাডেট কলেজ মোড় এলাকায় অভিযানের সময় সীমান্ত এলাকা থেকে ফেনী শহরের দিকে যাওয়া একটি পিকআপ থেকে তাকে আটক ও তার দেওয়া তথ্য অনুযায়ী পিকআপ থেকে ভারতীয় হুইস্কিসহ বিভিন্ন ধরনের ৪৮ বোতল মাদকদ্রব্য উদ্ধার ও পিকআপটি জব্দ করে।

এর আগে র‌্যাবের তথ্যানুযায়ী বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে ফেনী সদর জেনারেল হাসপাতালের সামনের সড়ক থেকে নিষিদ্ধ ভারতীয় ২২ ক্যান বিয়ারসহ ২ জনকে আটক করে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন- মো. শিপন (৩২) ও শাহরিয়ার আহমেদ রাজা (২০)। তারা ওই ভারতীয় বিয়ার নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকসায় করে সীমান্ত এলাকা থেকে ফেনী শহরের দিকে যাচ্ছিলেন। তাদের বিরুদ্ধে ফেনী সদর মডেল থানার মাদকদ্রব্য আইনে মামলা দায়ের ও তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান পূর্বপশ্চিমকে জানান, শুক্রবার বিকেলে বিভিন্ন ধরনের ৪৮ বোতল আমদানী নিষিদ্ধ মদসহ একজন ও বৃহস্পতিবার রাতে নিষিদ্ধ ভারতীয় ২২ ক্যান বিয়ারসহ দুইজনকে পৃথক অভিযানে আটকের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানায় ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন সময় তারা এ ধরনের মাদকদ্রব্য নিয়ে শহরে বিক্রি করে থাকে।


পূর্বপশ্চিমবিডি/এএম

ফেনী,মাদকদ্রব্য আটক,র‌্যাব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close