• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

প্রেমিকার অনশন, বিয়ে আতঙ্কে পরিবার নিয়ে বাড়ি ছাড়া প্রেমিক!

প্রকাশ:  ০৯ ফেব্রুয়ারি ২০২০, ০৩:০৭
সিরাজগঞ্জ প্রতিনিধি

বিয়ের দাবিতে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পাঁচদিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক তরুণী। এতে আতঙ্কে পরিবার নিয়ে পালিয়েছেন প্রেমিক।ওই উপজেলার হাটিকুমরুল ইউপির আঙ্গারু গ্রামে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত ওবায়দুল্লাহ ওই গ্রামের ডা. শফিকুল ইসলামের ছেলে।

ওই তরুণী জানান, ওবায়দুল্লাহর সঙ্গে কয়েক বছর ধরে প্রেম চলছিল তার। প্রেমের সময় একাধিকবার বিয়ের প্রতিশ্রতি দিয়েছেন ওবায়দুল্লাহ। এখন বিয়ে করতে রাজি হচ্ছেন না। তাই নিরুপায় হয়ে মঙ্গলবার থেকে তার বাড়িতে অবস্থান নিয়েছেন ওই তরুণী।

তিনি আরও জানান, অনিশ্চয়তার মধ্যে দিন কাটাচ্ছেন তিনি। দুয়েক দিনের মধ্যে ওবায়দুল্লাহ বিয়ে না করলে ওই বাড়িতেই আত্মহত্যা করবেন।

স্থানীয়রা জানান, আঙ্গারু গ্রামের আব্দুল মান্নান ওই তরুণীর খাওয়া-দাওয়া ও দেখাশোনার দায়িত্ব নিয়েছেন।

ভুক্তভোগী তরুণীর মা জানান, ওবায়দুল্লাহ বিয়ে না করায় তার মেয়ে আত্মহত্যার হুমকি দিয়েছে। এ নিয়ে পুরো পরিবার আতঙ্কিত হয়ে পড়েছে।

সলংগা থানার ওসি তাজুল হুদা জানান, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ওই তরুণীর অবস্থানের সংবাদ পেয়েছেন। তার পরিবার অভিযোগ করলে দ্রুত আইনি ব্যবস্থা নেয়া হবে।

হাটিকুমরুল ইউপির ৮ নম্বর ওয়ার্ডের সদস্য শামীম হোসেন জানান, বিষয়টি নিয়ে সুষ্ঠু মীমাংসার চেষ্টা চলছে। ওবায়দুল্লাহ আগেও অন্য মেয়ের সঙ্গে প্রেম করে সালিশে জরিমানা দিয়েছেন।

পূর্বপশ্চিমবিডি/জিএম

সিরাজগঞ্জ,উল্লাপাড়া,প্রেমিকের বাড়িতে অনশন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close