• শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬
  • ||

গফরগাঁওয়ের কীটনাশক খেয়ে নারীর আত্মহত্যা

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০২০, ১২:৫৭
গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে খুশনাহার বেগম (৫৫) নামে স্বামী পরিত্যক্ত ও মানসিক ভারসাম্যহীন নারী কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় নিহতের ছোট ভাই আব্দুল বাতেন বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) গফরগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সূত্রে জানা যায়, উপজেলার ঘাগড়া (মৃধাবাড়ি) গ্রামের মৃত আশ্রব আলীর মেয়ে খুশনাহার জন্মগত ভাবে মানসিক ভারসাম্যহীন ছিলেন। প্রায় ৩৬ বছর পূর্বে পারিবারিক ভাবে বিয়ে দিলেও মানসিক ভারসাম্যহীনতার কারণে স্বামী খুশনাহারকে ছেড়ে চলে যায়। এর পর থেকে খুশনাহার পিতার বাড়িতে ছোট ভাই আব্দুল বাতেনের পরিবারের সাথে বসবাস করছিলেন। তিনি পৃথক একটি ঘরে নিবৃতে বসবাস করতেন। গত বুধবার গভীর রাতে খুশনাহার কীটনাশক পান করে আত্মহত্যা করেন। বৃহস্পতিবার সকালে আব্দুল বাতেনের অপর বোনের ছেলে রাজীব ঘরে ঢুকে খুশনাহারকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে ডাক চিৎকার দিলে পরিবারের লোকজন এসে মৃতের শরীরে কীটনাশকের গন্ধ পান। এ ঘটনায় খুশনাহারের ছোট ভাই আব্দুল বাতেন গফরগাঁও থানায় সাধারণ ডায়েরি করলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার পূর্বপশ্চিমকে বলেন, সাধারণ ডায়েরির ভিত্তিতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং এসআই আনোয়ার হোসেনকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন ও ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


পূর্বপশ্চিমবিডি/ইমি

গফরগাঁও,বিষপানে আত্মহত্যা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close