• শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬
  • ||

ক্যান্সারে আক্রান্ত শিশু খাদিজাতুল কুবরা বাঁচতে চায়

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০২০, ০৯:২৬
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ছবি: শিশু খাদিজাতুল কুবরা

বোনমেরু ক্যান্সারে আক্রান্ত শিশু খাদিজাতুল কুবরা বাঁচতে চায়। অসহায় শিশুটি চিকিৎসা সহায়তায় এগিয়ে আসার জন্য দেশের বিত্তবান ও সহৃদয়বান ব্যক্তিদের সহযোগিতা কামনা করেছেন তার বাবা।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের দূর্গাপুর গ্রামের বাসিন্দা আলমঙ্গীর হোসেন। এলাকায় ক্ষুদ্র ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছিলেন তিনি। একপর্যায়ে ব্যবসায় সাফল্য অর্জন না করতে পেরে দেনায় জর্জরিত হয়ে পড়েন। এরই মাঝে আরো এক সমস্যা চেপে বসে আলঙ্গীর হোসেনকে। তার সাড়ে ৬বছরের কন্যা শিশুর দুরারোগ্যে ব্যাধি বোনমেরু ক্যান্সারে আক্রান্ত হয়। প্রথমে ধারকর্জ করে স্থানীয় ভাবে চিকিৎসা এর পরে অবস্থার কোনো উন্নতি না হওয়ায় সম্প্রতি তাকে ঢাকার মহাখালী ক্যান্সার হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটি বর্তমানে ওই ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন।

তার এ রোগের চিকিৎসা ব্যয় বহন করা তাদের দুঃসাধ্য হয়ে পড়েছে। আলমঙ্গীর হোসেনের ঘর ও ভিটে ছাড়া আর কিছু নেই। অসুস্থ্য খাদিজাতুল কুবরার দরিদ্র পিতা-মাতার পক্ষে এ চিকিৎসা অর্থ জোগাড় করা অসম্ভব। কোমলমতি এই শিশুর জীবনপ্রদীপ রক্ষার জন্য তার বাবা দেশবাসীর কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা: আলমঙ্গীর হোসেন, ব্যাংক অ্যাকাউন্ট নং- ০৮৯১৩৩০০০৩৫৮৩, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, আখাউড়া শাখা, ব্রাহ্মণবাড়িয়া । সহযোগিতার জন্য যোগাযোগ করতে পারেন আলমঙ্গীর হোসেন : ০১৭২৭৩৫৫১৫৫ (বিকাশ)


পূর্বপশ্চিমবিডি/এসএম

ব্রাহ্মণবাড়িয়া
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close