• সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭
  • ||

ছাত্রীর মামাকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ৬

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২০, ১৬:৪১
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর চারঘাটে ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মামাকে কুপিয়ে হত্যার ঘটনায় ২৩ জনের নাম উল্লেখ করে ২৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার (১৫ জানুয়ারি) সকালে নিহত নাজমুল হাসানের বাবা আজিজুর রহমান বাদি হয়ে সুমনকে প্রধান আসামি করে বাঘা থানায় এ মামলা করেন। এ ঘটনায় গত রাতেই ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম উত্ত্যক্তের শিকার নবম শ্রেণীর ওই ছাত্রীর উদ্ধৃতি দিয়ে জানান, প্রায় সময়ই স্কুল ও প্রাইভেট পড়তে যাওয়ার সময় পথে-ঘাটে নাজমুলের ভাগ্নিকে উত্ত্যক্ত করতো বখাটে সুমন। মঙ্গলবার বিকেলে একই গ্রামের নানার বাড়ি থেকে নিজ বাসায় ফিরছিলেন তিনি। এসময় খেলার মাঠের সামনে তার পথরোধ করে বখাটে সুমন ও তার সহযোগীরা। তারা আজেবাজে কথাও বলে। সন্ধ্যায় এ ঘটনার প্রতিবাদ জানায় মেয়েটির বাবা। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে সুমন ও তার সহযোগিতার ভোলার মোড়ে মেয়েটির বাবার উপর হামলা করে মারধর করে। বোনের ফোন পেয়ে সেখানে ছুটে যান তার মামা নাজমুল হাসান। এ সময় সুমন ও তার সহযোগিতারা মামাকে কুপিয়ে হত্যা করে। এঘটনায় ছাত্রীর ভাইসহ আরও দুজন আহত হয়।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম আরও জানান, মামলায় সুলতানপুর গ্রামের আরজেদ আলীর বখাটে ছেলে সুমনকে প্রধান আসামী করে ২৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলায় ২৩ জনের নাম উল্লেখ করে ৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে পাঁচজন এজাহারভুক্ত আসামী। তবে পলাতক রয়েছে মূল আসামি সুমন। তাকে ধরতে পুলিশ কাজ করছে বলে জানান ওসি।


পূর্বপশ্চিমবিডি/এসএম

রাজশাহী,গ্রেফতার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close