• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬
  • ||

দিনাজপুরে ডিবি পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত ২

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০২০, ১২:৪৯ | আপডেট : ১৩ জানুয়ারি ২০২০, ১৮:৪০
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর সদর উপজেলার পল্লীতে গোয়েন্দা শাখা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে ২ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় ডিবির ১ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও ১ কনষ্টেবল গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৩ জানুয়ারি) ভোর রাতে দিনাজপুর সদর উপজেলার সীমান্তবর্তী গ্রাম রামসাগর তাজপুর সরকারপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাদক ব্যবসায়ী আবুল কাশেম কাইশ্যা (৩৩) ও মাদক ব্যবসায়ী রসমত আলী। কাশেম দিনাজপুর পৌর এলাকার লাইনপাড়া মহল্লার মনছুর আলীর ছেলে। অপরদিকে মাদক রসমত আলী একই এলাকার শেখ আব্দুর রহমান আলীর ছেলে। তাদের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় ১৭/১৮টি করে মাদক মামলা রয়েছে বলে জানা গেছে।

এ সময় গোয়েন্দা শাখা পুলিশের (ডিবি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাহিদ হাসান ও কনস্টেবল মাহাবুব আলম গুরুতর আহত হন। আহতদের দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোয়েন্দা শাখা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল জানান, রাত দেড়টার সময় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টহলদল রামসাগর তাজপুর সরকারপাড়ায় রাস্তার পাশে অবস্থান নেয়। একই সময় ১০ থেকে ১২ জনের মাদক ব্যবসায়ীদের একটি সংঘবদ্ধ দল ভারত সীমান্ত থেকে বাংলাদেশে মাদক নিয়ে প্রবেশ করে। এ সময় ডিবি পুলিশ তাদের থামতে বললে তারা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে ডিবির এএসআই নাহিদ হাসান ও কনস্টেবল মাহাবুব আলম গুরুতর আহত হয়। পরে ডিবিও পাল্টা গুলি বর্ষণ করে। গুলিবিনিময়ের এক পর্যায়ে মাদক ব্যবসায়ী পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আবুল কাশেম কাইশা ও রহমত আলী এর লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, বর্তমানে নিহত ২ মাদক ব্যবসায়ীর লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/এসএম/ইমি

দিনাজপুর,পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close