• শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬
  • ||

ফেনীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অপহরণের মামলা

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০২০, ১৯:৫৯
ফেনী প্রতিনিধি

ফেনীতে অপহরণের তিন দিন পর এক স্কুলছাত্রীকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। রোববার (৫ জানুয়ারি) রাতে ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের শর্শদি গ্রামের একটি বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। অপহরণ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের ৯ নং (চোছনা) ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাবিরুল ইসলাম মারুফকে আসামি করে ফেনী সদর মডেল থানায় একটি মামলা হয়েছে।

সোমবার (৬ জানুয়ারি) ওই ছাত্রী ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফ উদ্দিন আহমেদের আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করে। এ সময় ওই ছাত্রী আদালতকে জানায়, অপহরণকারি ফেনী সদর উপজেলার চোছনা গ্রামের শহিদুল ইসলামের ছেলে সাবিরুল ইসলাম মারুফকে আগে থেকে চিনতো। অপহরণের আগে তাকে একাধিকবার প্রেমের প্রস্তাব দেয়। এতে সে রাজী না হওয়ায় গত বৃহস্পতিবার বিকেলে তাকে একা পেয়ে জোরপূর্বক একটি সিএনজি চালিত অটোরিকসায় তুলে অন্য একটি বাড়িতে নিয়ে তিন দিন আটক করে রাখেন। আটক অবস্থায় তাকে (ছাত্রী) বেশ কয়েকবার বিয়ের প্রস্তাব দেয়। বিয়ের প্রস্তাবে ওই ছাত্রী রাজী হয়নি। রোববার রাত ১০টার দিকে ওই বাড়িতে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারি সাবিরুল ইসলাম মারুফ পালিয়ে যায়।

স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় তার মা বাদী হয়ে সাবিরুল ইসলাম মারুফকে (২১) আসামি করে ফেনী সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন স্কুলছাত্রী অপহরণের তিন দিন পর উদ্ধার ও মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, অপহরণকারিকে গ্রেফতারের চেষ্ঠা চলছে।


পূর্বপশ্চিমবিডি/ইমি

ফেনী,ছাত্রলীগ,মামলা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close