• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭
  • ||

হবিগঞ্জ জেলা আ.লীগ সম্মেলন 

হেলিকপ্টারে চড়ে নৌকায় উঠলেন ওবায়দুল কাদের

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০১৯, ১৩:৪৩
হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত হয়েছেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এই সম্মেলনকে সফল করতে নৌকার আদলে তৈরি করা হয়েছে মঞ্চ। সম্মেলনে প্রায় ১০ হাজার নেতাকর্মীর উপস্থিতি রয়েছেন বলে দাবি নেতাকর্মীদের।

বুধবার (১১ ডিসেম্বর) বেলা ১২টার দিকে হেলিকপ্টার যোগে হবিগঞ্জে এসে পৌঁছান ওবায়দুল কাদের। হেলিকপ্টারটি জেলা কেন্দ্রীয় ঈদগা মাঠে অবতরণ করার পর পরেই তাকে স্বাগত জানান জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরীসহ জেলা নেতৃবৃন্দ।

এছাড়া জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু শুরু হয় সম্মেলন। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আ.লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, সদস্য র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি, সদস্য বদরউদ্দিন কামরান, সদস্য অধ্যাপক রফিকুর রহমান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী, গাজী মোহাম্মদ শাহ নওয়াজ এমপি উপস্থিত আছেন।

উল্লেখ্য, জেলা আ.লীগের কাউন্সিলে সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের ৮টি পদে ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এর মধ্যে সভাপতি পদে ৫, সাধারণ সম্পাদক পদে ৭, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ১৪ ও সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ৬ জন প্রার্থী।

৯টি উপজেলা ও একটি পৌরসভার (হবিগঞ্জ পৌরসভা) ৩৪৯ কাউন্সিলর (ডেলিগেট) ভোটাধিকার প্রয়োগ করবেন।

পূর্বপশ্চিমবিডি/রবি/অ-ভি

হেলিকপ্টার,নৌকা,ওবায়দুল কাদের,হবিগঞ্জ,জেলা,আ.লীগ,সম্মেলন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close