• মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭
  • ||

চুরির অপবাদে দুই শিশুকে গাছে বেঁধে নির্যাতন, বাবা-ছেলে গ্রেফতার

প্রকাশ:  ০৮ ডিসেম্বর ২০১৯, ২০:৪৭
পিরোজপুর প্রতিনিধি
ছবি: পূর্বপশ্চি

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় চুরির অপবাদ দিয়ে রাকিব হাওলাদার (৯) ও হৃদয় বয়াতি (১১) নামে দুই শিশুকে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। ঘটনার পর দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় শনিবার (৭ ডিসেম্বর) রাতে নির্যাতিত রাকিব হাওলাদারের মা রাশিদা বেগম বাদি হয়ে ভাণ্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেফতাররা হলেন- মুদি দোকানি খলিলুর রহমান ও তার ছেলে মেহেদি হাসান।

নির্যাতিত রাকিব উত্তর ভিটাবাড়ীয়া গ্রামের তাজাম্মেল হাওলাদারের ছেলে ও হৃদয় বয়াতি একই গ্রামের রুবেল বয়াতির ছেলে। এরা দুজনেই এ বছর পিইসি পরীক্ষায় অংশ নিয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, রাকিব হাওলাদার ও তার বন্ধু হৃদয় বয়াতি গতকাল শনিবার দুপুরে খলিলুর রহমানের মুদি দোকানের সামন দিয়ে হেঁটে যাচ্ছিলো। এ সময় খলিলুর রহমান ও তার ছেলে মেহেদি হাসান তাদের দু’জনকে বাড়ীতে ডেকে নিয়ে টাকা চুরির মিথ্যা অপবাদ দেয়। পরে বাবা-ছেলে মিলে তাদের দু’জনকে একটি গাছের (কাফুলা) সঙ্গে বেঁধে নির্যাতন করে।

এ সময় শিশু দুটিকে নির্যাতনের ওই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে কেউ একজন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এরপরই অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করা হয়।


পূর্বপশ্চিমবিডি/পিআই

পিরোজপুর,নির্যাতন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত