• রোববার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

গোপালগঞ্জে আ.লীগ নেতার বাড়িতে রিলিফের ঢেউটিন

প্রকাশ:  ০৩ ডিসেম্বর ২০১৯, ১৯:৫৫
গোপালগঞ্জ প্রতিনিধি
ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের কাশিয়ানীতে ফুকরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শের আলী মোল্যার বসতঘরে ৩২টি সরকারি রিলিফের ঢেউটিন রয়েছে। ফুকরা গ্রামে হতদরিদ্রদের জন্য আদর্শ গ্রামের ঘর নির্মাণের পর বেঁচে যাওয়া ৩২টি ঢেউটিন শের আলী আত্মসাৎ করার জন্য তার বাড়িতে নিয়ে রাখেন বলে অভিযোগ করেন স্থানীয়রা।

সরেজমিন ফুকরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শের আলী মোল্যার দক্ষিণ ফুকরার গ্রামের বাড়িতে গিয়ে তার স্ত্রী হামিদা সুলতানাকে টিন সম্পর্কে জিজ্ঞাসা করলে তাদের বাড়িতে সরকারি টিন রয়েছে বলে স্বীকার করেন। পরে বাড়ির সামনের দক্ষিণ পোতার ওয়ালশেড টিনের ঘরে সাংবাদিকদের নিয়ে গিয়ে ত্রাণের টিন দেখিয়ে দেন। টিনের গায়ে লেখা ‘দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর, ত্রাণসামগ্রী, বিক্রয়ের জন্য নহে।’

ফুকরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শের আলী মোল্যা বলেন, আমার শ্যালক মিরাজ খান জাহাজে চাকরি করে। তার জায়গা আছে, কিন্তু ঘর নেই। তদবির করে তাকে দুই দফা রিলিফের ঢেউটিন ও ১২ হাজার টাকা এনে দিয়েছি। তার বাড়িতে লোক না থাকায় রিলিফের টিন এনে আমার ঘরে রেখেছি। এ টিন আদর্শ গ্রামের প্রকল্পের থেকে বেঁচে যাওয়া টিন নয়।

কাশিয়ানী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আলাউদ্দিন বলেন, ওই আওয়ামী লীগ নেতার শ্যালককে ২০১৬-১৭ ও ২০১৮-১৯ অর্থবছরে দুই দফা রিলিফের টিন ও ১২ হাজার টাকা আমাদের অফিস থেকে দেয়া হয়েছে। ওই আওয়ামী লীগ নেতার ঘরে রাখা টিন আমাদের বিতরণকৃত টিন কি-না তা জানা নেই।


পূর্বপশ্চিমবিডি/পিআই

গোপালগঞ্জ,আওয়ামী লীগ,ঢেউটিন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত